সোমবার, ১৩ মে ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

হবিগঞ্জসহ ৫ জেলায় নিরাপত্তা জোরদার করলো র‌্যাব

  • আপডেট টাইম শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ৯৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সার্বিক নিরাপত্তা এবং আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার অংশ হিসেবে সিলেটসহ র‌্যাব-৯ এর আওতাধীন এলাকাগুলোতে পর্যাপ্ত টহল মোতায়েন করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
গতকাল শুক্রবার (২৭ অক্টোবর) গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে র‌্যাব-৯ এর পক্ষ থেকে জানানো হয়, জনগণের জানমালের নিরাপত্তা রায় এবং যে কোন ধরনের অনাকাঙ্গিত পরিস্থিতি এড়াতে র‌্যাব-৯ এর দায়িত্বপূর্ণ পাঁচটি জেলা- সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার, সুনামগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ায় নিয়মিতভাবে রোবাষ্ট পেট্রোল পরিচালনা করা হচ্ছে। এছাড়াও মাদক, অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও বিস্ফোরক জাতীয় দ্রব্য ইত্যাদি পরিবহনরোধে র‌্যাব-৯ এর আওতাধীন গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে ধারাবাহিকভাবে চেকপোস্ট কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। পাশাপাশি সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণে গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে। র‌্যাব জানায়, দেশের সার্বিক পরিস্থিতিকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ যেন কোনো গুজব ছড়াতে না পারে এবং যেকোন ধরনের সাইবার অপরাধ নিয়ন্ত্রণের জন্য র‌্যাব-৯ এর “সাইবার মনিটরিং সেল” সার্বক্ষণিক তদারকি করছে। এছাড়াও বিভিন্ন জঙ্গি সংগঠন, চরমপন্থি বা স্বার্থান্বেষী মহল এবং সন্ত্রাসীরা যেন কোন ধরনের নাশকতা ও অনাকাখিত পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সে জন্য র‌্যাব-৯ এর বিশেষ টহল এবং চেকপোস্ট কার্যক্রমের পাশাপাশি সাদা পোষাকে র‌্যাব সদস্যরা বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সতর্কতার সাথে গোয়েন্দা কার্যক্রম চালিয়ে যাচ্ছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com