সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

মাধবপুরে স্বামীর বিশেষ অঙ্গ দ্বিখণ্ডিত করার ঘটনায় স্ত্রী-শাশুড়ী গ্রেফতার

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ৯০ বা পড়া হয়েছে

আলমগীর কবির, মাধবপুর থেকে ॥ মাধবপুরে স্বামীর বিশেষ অঙ্গ দ্বিখণ্ডিত করার ঘটনায় স্ত্রী ও শ্বাশুড়ীকে পুলিশ গাজীপুর থেকে গ্রেফতার করছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে গ্রেফতার স্ত্রী জোনাকি বেগম ও শাশুড়ী বকুল বেগমকে মাধবপুর থানা নিয়ে আসা হয়েছে।
মাধবপুর থানার পরির্দশক (তদন্ত) ওসি আতিকুর রহমান জানান, গত ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় স্ত্রী জোনাকী বেগম ও তার সহযোগিরা জুসের সঙ্গে চেতনানাশক কিছু মিশিয়ে স্বামী হাবিব মিয়াকে ঘুমের মাঝে ধারালো ছুরি দিয়ে পুরুষাঙ্গ দ্বিখণ্ডিত করে। এ সময় তার চিৎকার শুনে প্রতিবেশীরা হাবিবকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে তার অস্ত্রোপচার করা হয়। এখন তিনি ঢাকার একটি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন। হাবিব মিয়া পার্শ্ববর্তী বিজয়নগর উপজেলার শশই গ্রামের রাষ্ট্র মিয়ার ছেলে। নজরপুর গ্রামে বসবাসরত জোনাকীর সঙ্গে হাবিব দ্বিতিয় বিয়ে হয়। কিছু দিন যেতে না যেতেই স্বামী স্ত্রী মধ্যে শুরু হয় বিরোধ। বিরোধের জের ধরে এই ঘটনা ঘটিয়েছে।
এ ঘটনায় হাবিবের পিতা রাষ্ট্রু মিয়া বাদী হয়ে জোনাকী তার মা সহ কয়েক জনকে আসামী করে থানায় একটি মামলা করে। ঘটনার পর থেকে জোনাকী ও তার মা বকুল বেগম আত্মগোপনে চলে যায়। তথ্য প্রযুক্তি ব্যবহার করে গাজীপুর মেট্রোপলিটন কাশিমপুর থানা পুলিশের সহযোগিতায় গতকাল বৃহস্পতিবার ভোর রাতে গাজীপুর মেট্রোপলিটন এলাকা থেকে তাদের গ্রেফতার করে মাধবপুর থানা পুলিশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com