রবিবার, ১২ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

মাধবপুরে বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন-বিমান প্রতিমন্ত্রী

  • আপডেট টাইম বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১১ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ বেসামরিক বিমান প্রতিমন্ত্রী এডঃ মাহবুব আলী বলেছেন- মানুষ এখন শহরের চেয়ে গ্রামে বসবাস করা স্বাচ্ছন্দ মনে করেন। গ্রামে যোগাযোগ ব্যবস্থা, বিদ্যুৎ, শিল্পায়ন, নারী কর্মসংস্থান, শিক্ষা ও তথ্য প্রযুক্তির অভাবনীয় উন্নতি হয়েছে। আজ গ্রামে বসে বিশ্বের যে কোন প্রান্তে যোগাযোগ করা খুবই সহজ হয়েছে। যাদের ঘর ছিলনা সরকার সে সব গৃহহীন মানুষকে সরকারি খরচে ঘর তৈরি করে দিয়েছে। মানুষের আয়ের সক্ষমতা ও কাজের অনেক সুযোগ সৃষ্টি হয়েছে। মুক্তিযুদ্ধের উদ্দেশ্য ছিল আজ সফল হয়েছে। বঙ্গবন্ধু কন্যার দূরদর্শী নেতৃত্বে সকল ষড়যন্ত্র পেছনে ফেলে বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়িয়েছে।
গতকাল মঙ্গলবার সকালে হালুয়াপাড়া ও গোপালপুর গ্রামের ১ কোটি ৮০ লাখ টাকা ব্যয়ে পাকা রাস্তার ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে স্থানীয় গ্রামবাসির উদ্যোগে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক তাজুল ইসলাম, যুবলীগ সভাপতি ফারুক পাঠান, সাবেক ভাইস চেয়ারম্যান শ্রীধাম দাশগুপ্ত, ইউপি সদস্য মজিবুর রহমান, হাবিবুর রহমান, মিজানুর রহমান, আব্দুল আহাদ প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com