শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

বেশি করে গাছ লাগানোর আহবান জানিয়েছেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ৭৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, অতিরিক্ত হারে বায়ুমন্ডল দূষিত হওয়ার কারণে প্রকৃতি আমাদের সঙ্গে বিরূপ আচরণ করছে। এর ফলে বর্ষাকালে নেই ভারি বৃষ্টি, শীতকালে নেই তেমন শীত। যেন সারা বছর ধরেই গ্রীষ্মকাল চলে। এমনটি হচ্ছে উন্নত বিশ্বে প্রকৃতির সঙ্গে মানুষের বিধ্বংসী কর্মকাণ্ডের ফলে।
তিনি গতকাল লাখাই উপজেলার সকল মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ে গাছের চারা এবং উন্নয়ন সহায়তা তহবিল ও গ্রামীণ অবকাঠামো রণাবেণ (টিআর) এর চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। সংসদ সদস্য আরও বলেন, প্রকৃতিকে শান্ত রাখতে হলে এর সঙ্গে আমাদের ভাল আচরণ করতে হবে। এ সময় তিনি উপস্থিত সকলের প্রতি বেশি করে গাছ লাগানোর আহবান জানান।
অনুষ্ঠানে লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা সুলতানার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম প্রমুখ।
পরে এমপি আবু জাহির উপজেলার শতাধিক প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে দেড় হাজার গাছের চারা এবং রাস্তাঘাট ও বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে ৩৪ লাখ টাকা বরাদ্দের চেক বিতরণ করেছেন। শিক্ষক, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান সরকারি কর্মকর্তা এবং বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিসহ উপকারভোগীরা উপস্থিত এ অনুষ্ঠানে ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com