শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

পবিত্র হজ্বব্রত পালন শেষে দেশে ফিরেছেন আলহাজ্ব জি কে গউছ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ১০৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ পবিত্র হজ্বব্রত পালন শেষে দেশে ফিরেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ। গতকাল বুধবার সকালে সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি ঢাকা হযরত শাহজালাল (রহঃ) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। আজ বৃহস্পতিবার বিকালে তিনি হবিগঞ্জ ফিরবেন এবং বাদ আছর দলীয় নেতাকর্মীদের নিয়ে শায়েস্তানগরস্থ তার পিতা-মাতা ও বড় বোনের কবর জিয়ারত করবেন।
এরআগে গত ১৩ জুন পবিত্র হজ্বব্রত পালনের উদ্দেশ্যে সৌদি আরব গমন করেন আলহাজ্ব জি কে গউছ। সাথে রয়েছেন উনার স্ত্রী আলহাজ্ব ফারহানা গউছ হেপী ও আপন ছোট বোন আলহাজ্ব মুহিতুন্নেছা মিতু।
আলহাজ্ব জি কে গউছ এরপূর্বেও অসংখবার পিতা বিশিষ্ট ব্যবসায়ী মরহুম আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়া, মাতা বিশিষ্ট সমাজ সেবিকা মরহুমা আলহাজ্ব মঞ্জিলা বেগম, স্ত্রী আলহাজ্ব ফারহানা গউছ হেপী, ছেলে আলহাজ্ব মঞ্জুরুল কিবরিয়া প্রিতম ও আলহাজ্ব মাজহারুল কিবরিয়া পুলককে নিয়ে পবিত্র হজ্ব ও উমরা পালন করেছেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com