রবিবার, ১২ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এমপি ও ডিআইজি ॥ বানিয়াচঙ্গে অটোরিকশার সিরিয়াল নিয়ে সংঘর্ষে নিহত ৩ জনের দাফন সম্পন্ন মাধবপুরে ২০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক জুমার খুৎবায়-মাওলানা মোবাশ্বির আহমেদ ॥ আগুয়া গ্রামে তিন খুনের মধ্যে দিয়ে গজব নাজিল হয়েছে দলীয় সিদ্ধান্ত অমান্য করে যারা প্রার্থী হয়েছে তারা মুনাফিক, বেঈমান-ছাবির আহমদ চৌধুরী পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী গ্রেপ্তার অর্গ্যানাইজেশন ফর দ্য রিকগনিশন অব বাংলার প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রদূত ড. তোজাম্মেল টনি হকের ইন্তেকাল মাধবপুরে অবৈধভাবে মাটি উত্তোলনের দায়ে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা উপজেলা নির্বাচন কমিটির সদস্য হলেন হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও সম্পাদক কৈশোর বান্ধব স্বাস্থ্যসেবা এবং বিদ্যালয়ে স্বাস্থ্য শিক্ষা সেশন বাস্তবায়নে এ্যাডভোকেসি সভা সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট

ইনাতগঞ্জের চেয়ারম্যান নোমানের প্রচেষ্টায় চোখে ছানিপড়া রোগীদের অপারেশনের উদ্যোগ

  • আপডেট টাইম সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ৮০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নোমান হোসেনের প্রচেষ্টায় চোখে ছানিপড়া ৬০ জন রোগীদের বিনামূল্যে অপারেশন করানোর উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এতে চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের ভূয়সী প্রশংসা করছেন স্থানীয় লোকজন।
আজ সোমবার হবিগঞ্জের ডাঃ সাহিদ চক্ষু হাসপাতালে ইনাতগঞ্জ ইউনিয়নের বিভিন্ন গ্রামসহ আশপাশের ইউনিয়নের ৬০ জন চোখে ছানি পড়া নারী-পুরুষ রোগীকে বিনামূল্যে অপারেশন করা হবে। ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নোমান হোসেনের উদ্যোগে ডাচ বাংলা ব্যাংকের অর্থায়নে ও দৃষ্টি উন্নয়ন সংস্থার সার্বিক সহযোগিতায় এই কার্যক্রম হাতে নেওয়া হয়। এর আগে রবিবার সকাল থেকে ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অভিজ্ঞ ডাক্তার দ্বারা চোখ ছানি পড়া ৬০ জন রোগীকে বাছাই করা হয়। এদিকে এমন মানবিক কার্যক্রম হাতে নেওয়ায় স্থানীয়দের প্রশংসা কুড়িয়েছেন ইনাতগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান নোমান হোসেনসহ আয়োজকরা। এ প্রসঙ্গে ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নোমান হোসেন বলেন- আমি আমার দায়িত্ব থেকে জনগণের সেবা করে যেতে চাই। আমার একটি উদ্যোগে যদি হাজার মানুষের উপকার হয় সেেেত্র যত কষ্ট হোক না কেন সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে আমি প্রস্তুত আছি। প্রথম পর্যায়ে বিনামূল্যে ৬০জনের অপারেশন করা হবে। আগামীতে আরও বড় পরিসরে বিনামূল্যে অপারেশনের ব্যবস্থা গ্রহণ করা হবে। এমন মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com