শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

উন্নতমানের সেবা নিয়ে নবীগঞ্জে উদ্বোধন হলো ‘লন্ডন ট্রাভেলস’

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ১২৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ উন্নতমানের সেবা নিয়ে নবীগঞ্জে উদ্বোধন হলো ‘লন্ডন ট্রাভেলস’ এজেন্সির। ‘লন্ডন ট্রাভেলস’ এজেন্সির শুভ উদ্বোধন উপলক্ষে গতকাল সোমবার ২২ মে বিকাল সাড়ে ৫টায় নবীগঞ্জ শহরের ওসমানী রোডস্থ জে.কে হাই স্কুল মার্কেটে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। লন্ডন ট্রাভেলসের স্বত্ত্বাধিকারী ক্বারী মো. আব্দুল আলিম-এর সভাপতিত্বে লন্ডন ট্রাভেলসের পরিচালক মো. আব্দুল মুহিত রাসেল এর পরিচালনায় আলোচনা সভার শুরুতে মহাগ্রন্থ আল-কোরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী মো. আব্দুল বাসিত, নাতে রাসূল (সা.) পরিবেশন করেন সবুজকুঁড়ি শিল্পীগোষ্ঠীর অন্যতন সদস্য মো. জাবের আহমদ। উক্ত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ আঞ্জুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সদস্য মুহাম্মদ ইমরান আল-ইমন, ইউপি সদস্য মো. মিজানুর রহমান মিজান, শ্রমিকনেতা মো. বিলু মিয়া, মো. জামসেদ আলী, নূর আলী, শাহীন আহমদ, হুমায়ুন আহমদ প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম বলেন, ব্যবসার মাধ্যমে মানুষকে উন্নত ও মানসম্পন্ন সেবা প্রদান করা যায়। বন্ধুত্ব ও সুসম্পর্ক সৃষ্টির ক্ষেত্রে ব্যবসা প্রতিষ্ঠান বিশেষ ভূমিকা পালন করে থাকে। সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা করলে উন্নতি করা সম্ভব। কেননা, আল্লাহ ব্যবসাকে করেছেন হালাল ও সুদকে হারাম করেছেন। দেশের অর্থনৈতিক উন্নতির একমাত্র মাধ্যম হচ্ছে ব্যবসা। বিশেষ অতিথির বক্তব্যে নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী বলেন, মানব কল্যাণমুখী কাজ ও সেবা দেওয়ার অন্যতম একটি মাধ্যম হচ্ছে ব্যবসা। নবীগঞ্জে ইউকে বেইজড ‘লন্ডন ট্রাভেলস’ ভিসা কনসালটেন্সি প্রতিষ্ঠান থেকে প্রবাসী অধ্যুষিত নবীগঞ্জবাসী তাদের সর্বোচ্চ সেবা পাবে বলে আমি বিশ্বাস করি এবং জনমানুষের স্বপ্ন পূরণে আলোকবর্তিকা হিসেবে কাজ করবে লন্ডন ট্রাভেলস ভিসা কনসালটেন্সি প্রতিষ্ঠানটি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com