বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

উন্নয়ন প্রকল্পের উদ্বোধনীতে এমপি আবু জাহির আওয়ামী লীগ দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে

  • আপডেট টাইম শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ৭৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে। এ কারণে যারা আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত; দেশের মানুষ তাঁদের সম্মান করে। তিনি বলেন, বিএনপির জন্ম হয়েছে হত্যকাণ্ডের মধ্য দিয়ে। তারা দেশ ও দেশের মানুষের অমঙ্গল করে। ফলে দেশের মানুষ বিএনপি নেতাদের সম্মান করে না। এমপি আবু জাহির গতকাল নিজামপুর ইউনিয়নের রতনপুর আশ্রয়ন প্রকল্পের রাস্তা, খেলার মাঠ ও রতনপুর কবরস্থানের বাউন্ডারী উদ্বোধন শেষে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বর্তমান সরকারের আমলে হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয়সহ ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ডে তুলে ধরে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। এ সময় উপস্থিত এলাকাবাসী হাত তুলে তাঁর বক্তব্যের প্রতি সমর্থন জানান এবং নৌকার বিজয় নিশ্চিতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আসমা বিনতে রফিক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল আউয়াল তালুকদার, রাজিউড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বদরুল করিম দুলাল প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com