শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

প্রার্থী বাছাইয়ে জাতীয় পার্টির সিলেট বিভাগীয় সাংগঠনিক টিমের সদস্য নির্বাচিত হলেন হবিগঞ্জের মুরাদ আহমদ

  • আপডেট টাইম সোমবার, ৮ মে, ২০২৩
  • ৭৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দেশজুড়ে সাংগঠনিক তৎপরতার মাধ্যমে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে যাচ্ছেন সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ। সে আলোকে শিগগিরই মাঠে নামছে তাঁর বিভাগীয় সাংগঠনিক টিম। এরইমধ্যে গঠন করা হয়েছে সাংগঠনিক সমন্বয় কমিটি।
তৃণমূলে পার্টিকে শক্তিশালী করতে এবং জাতীয় নির্বাচনে প্রার্থী বাছাই তৎপরতা সমন্বয়ের জন্য বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনূর রশীদকে প্রধান সমন্বয়কের দায়িত্ব দেয়া হয়েছে। ৮টি বিভাগকে সমন্বয় করে ৭টি বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটি গঠন করা হয়েছে। জাতীয় পার্টির আসন্ন দশম জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপির রাজনৈতিক সচিব গোলাম মসীহ এবং সাংগঠনিক সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের মুখপাত্র কাজী মামুনূর রশীদের যৌথ স্বাক্ষরে ৩টি বিভাগীয় কমিটি অনুমোদন দেয়া হয়েছে। প্রথম ধাপে অনুমোদন দেয়া কমিটিগুলো হলো- ঢাকা-ময়মনসিংহ, সিলেট (অতিরিক্ত জেলা সংযুক্ত ব্রাক্ষ্মণবাড়িয়া) ও চট্টগ্রাম বিভাগ।
উল্লেখ্য- চট্টগ্রাম বিভাগ থেকে বৃহৎ ব্রাক্ষ্মণবাড়িয়া জেলাকে কেটে নিয়ে সিলেট বিভাগে সংযুক্ত করে সিলেট বিভাগীয় সমন্বয় কমিটি অনুমোদন দেয়া হয়েছে। জাতীয় পার্টি কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক, সাবেক এমপি অ্যাড. জিয়াউল হক মৃধাকে সমন্বয়কের দায়িত্ব দিয়ে ৮ সদস্যের সিলেট বিভাগীয় সাংগঠনিক টিম ঘোষণা করা হয়েছে। সিলেট বিভাগীয় টিমের সদস্যরা হলেন- যথাক্রমে শাহ জামাল রানা, সিলেট জেলা জাতীয় পার্টি সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ইশরাকুল হোসেন শামীম, পীরজাদা সৈয়দ জুবায়ের আহমেদ, জহির উদ্দিন জহির, মুহিবুল কাদের চৌধুরী পিন্টু, সিলেট বিভাগীয় জাতীয় পার্টি সম্মেলন প্রস্তুতি কমিটির মুখপাত্র মোঃ মুজিবুর রহমান ডালিম, সিলেট জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আহসান হাবিব মঈন ও জাতীয় পার্টি হবিগঞ্জ জেলা সম্মেলন প্র¯’তি কমিটির সদস্য সচিব মুরাদ আহমদ। দেশজুড়ে নবীন-প্রবীণ, নতুন-পুরাতন এবং ত্যাগি নেতাকর্মীদের সমন্বয়ে জাতীয় পার্টিকে শক্তিশালী করতে রওশন এরশাদের বিভাগীয় সাংগঠনিক কমিটিকে কিছু নির্দেশনা ও মতা দেয়া হয়েছে। এতে বলা হয়েছে, সাংগঠনিক স্বার্থে প্রয়োজন অনুযায়ী উপরোক্ত কমিটিগুলোতে কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতৃবৃন্দকে সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা যাবে। প্রত্যেক সাংগঠনিক জেলা সফর ও পর্যবেক্ষণ শেষে সমন্বয়করা, প্রধান সমন্বয়কের নিকট রিপোর্ট জমা দেবেন। পূর্বে গঠিত জেলা আহবায়ক কমিটিগুলোর কোনো দুর্বলতা দেখা গেলে, তা পুনর্বিন্যাসের ক্ষমতা দেয়া হয়েছে বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটিকে। পুরো মে মাসজুড়ে জেলা সফর শেষ করে সমন্বয়করা, প্রধান সমন্বয়কের সঙ্গে বৈঠক করে নেয়া সিদ্ধান্তসমূহ লিখিত আকারে জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক বেগম রওশন এরশাদের নিকট জমা দেবেন। এরপরই আহবান করা হবে সাংগঠনিক জেলা প্রতিনিধি সভা।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com