শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

লাখাইয়ে দুই দলের সংঘর্ষ পুলিশসহ আহত ৩০

  • আপডেট টাইম রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ৯৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলার লক্ষ্মীপুর গ্রামে দুই দলের মাঝে আবারও সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার (২৫ মার্চ) এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশসহ উভয় পরে প্রায় ৩০ জন আহত হয়েছে। তবে তাৎক্ষনিক আহতদের পরিচয় পাওয়া যায়নি। এর আগে ১৫ মার্চ এর দুই গ্রুপের লোকজন সংঘর্ষে জড়ায়। স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘ ৮ বছর যাবত লক্ষ্মীপুর গ্রামের হিরাই মিয়া মেম্বার ও সাবেক মেম্বার মুজিবুরের মাঝে বিরোধ চলছে। এর আগে ২০১৫ সালে উভয় পক্ষের সংঘর্ষে ১জন নিহত হয়। এর জেরেই গত ১৪ ও ১৫ মার্চ দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে হিরাই মিয়ার দলের এক যুবকের পায়ের রগ কেটে দেন মুজিবুরের লোকজন। এ ঘটনায় ২৩ জনকে আসামী করে মামলা দায়ের করেন হিরাই মিয়ার লোকজন। মামলা হওয়ার পর আসামীরা পাশ্ববর্তী আতুকুড়া, দৌলতপুর ইত্যাদি গ্রামে পালিয়ে থেকে গত বৃহস্পতিবার কোর্টে জামিন চাইলে ১৫/১৬ জনের জামিন পান।
পরে তারা গতকাল শনিবার স্বস্ব বাড়িতে ফিরলে খবর পেয়ে আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে উভয় পক্ষ। সংঘর্ষের খবর পেয়ে লাখাই লাখাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এ ব্যাপারে কথা হলে লাখাই থানার ওসি নুনু মিয়া জানান, পূর্বের ঘটনার জেরেই এ সংঘর্ষের ঘটনা ঘটে। আমাদের ৪/৫জন পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানা যায়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com