শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জ ইউকে আইসিটি ইন্সটিটিউটের সনদপত্র বিতরণ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ১৩৫ বা পড়া হয়েছে

মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ ইউকে আইসিটি ইন্সটিটিউটের পক্ষ থেকে ৬৩ জন শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেলে নবীগঞ্জ ইউকে আইসিটি ইন্সটিটিউটের ভবনে সনদপত্র বিতরণ করা হয়। ইন্সটিটিউটের ব্যবস্থাপনা কমিটির সভাপতি তোফাজ্জল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ইন্সটিটিউটের অধ্যক্ষ ফয়সল আহমেদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফয়জুল হক চৌধুরী সেলিম।
প্রধান আকর্ষণ নবীগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকের চেয়ারম্যান মাহতাব মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ট্রাস্টি মোঃ আলী হায়দার, ট্রাস্টের সদস্য দিলাল চৌধুরী, ও অত্র ইন্সটিটিউট ব্যবস্হাপনা কমিটির সদস্য অধ্যাপক রেজাউল আলম, মনসুর খান ও ইন্সট্রাক্টর পলি জামান চৌধুরী, সাহেদুর রহমান রাজু ও অমলেন্দু দাশ ও প্রমুখ।
অনুষ্ঠানে শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা নবীগঞ্জ ইউকে আইসিটি ইন্সটিটিউট সেশন (জানুয়ারি-জুন ও এপ্রিল-জুন ২০২২) এর ৬৩ শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়। ইতিপূর্বে নবীগঞ্জ এডুকেশন ট্রাষ্ট ইউকের চেয়ারম্যান ও নর্থ ইস্ট রিজিওনের বাংলাদেশ চেম্বার অফ কর্মাস এন্ড ইন্ডাস্ট্রিজ (বিবিসিসিআই) ইউকের প্রেসিডেন্ট মাহতাব মিয়া। ফেডারেশন অফ বাংলাদেশে চেম্বার্স অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) বাংলাদেশের শীর্ষ বাণিজ্য সংস্থা ১১-১৩ মার্চ, ২০২৩ তারিখে তার প্রতিষ্ঠার ৫০ তম বার্ষিকী উদযাপনে অংশ গ্রহন করেন মাহতাব মিয়া। এছাড়া নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব মিয়া “বাংলাদেশ বিজনেস সামিট-২০২৩” শিরোনামে একটি আন্তর্জাতিক বিজনেস অনুষ্টানেও উপস্থিত ছিলেন। একই বিষয়ের উপর তিনি দেশের জনপ্রিয় টিভি চ্যানেলের টক শোতে অংশ নিয়েছেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com