বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ তথ্য অফিসের কর্মচারীর রক্তাক্ত লাশ ভৈরবে উদ্ধার

  • আপডেট টাইম রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ১৪৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা তথ্য অফিসে মাষ্টার রোলে কর্মরত কর্মচারী এমদাদুল হক (৩৫) এর লাশ ভৈরব ব্রিজের পাশ থেকে উদ্ধার করেছে পুলিশ। তার মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। গতকাল শনিবার সকাল ৮টায় ভৈরব রেলওয়ে থানা পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে আসে। তবে তার পেট, পিঠ ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। সে চুনারুঘাট উপজেলার রামশ্রী গ্রামের মৃত আব্দুল হকের পুত্র।
তার পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকেলে শহরের স্টাফ কোয়ার্টারের বাসা থেকে ঢাকা যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। রাত থেকেই তার ব্যবহৃত ফোনটি বন্ধ পাওয়া যায়। সকালে খবর আসে তার লাশ পাওয়া গেছে। ভৈরব জিআরপি থানার ওসি মোঃ রকিবুল হোসেন জানান, সংবাদ পেয়ে ভৈরব মরমরা রেলব্রিজের নিকট থেকে রক্তমাখা একটি লাশ উদ্ধার করা হয়। থানায় এনে তার পকেট থেকে পরিচয়পত্র পেয়ে লাশটি সনাক্ত করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিতাস ট্রেনের নিচে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে। দুপুরে লাশের আইনগত কাজ শেষে পরিবারের জিম্মায় হস্তান্তর করা হয়।
অপর একটি সূত্র জানায়, এমদাদুল হক হবিগঞ্জ জেলা তথ্য অফিসে মাষ্টারোলে কর্মরত থাকা অবস্থায় সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত ছিলেন। এদিকে গতকাল স্টাফ কোয়ার্টারের মাঠে মাগরিবের নামাজের পর ১ম জানাজার নামাজ ও এশার নামাজের পর রামশ্রী উচ্চ বিদ্যালয়ে ২য় জানাজার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে। তার মৃত্যুতে হবিগঞ্জ শহরজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com