বুধবার, ২৬ জুন ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বানিয়াচং হাসপাতালের গ্যারেজে প্রাইভেট গাড়ী রাখার সুযোগ দিয়ে অর্থ কামাইয়ের অভিযোগ জাতীয় বাজেট অধিবেশনে নিজের নির্বাচনী এলাকার জন্য বিভিন্ন বরাদ্দের দাবী জানালেন এমপি রুয়েল সিঙ্গাপুরে এমপি আবু জাহির এর ডানচোখে অস্ত্রোপচার হবিগঞ্জে সবজির দাম আকাশ ছোঁয়া ॥ বিপাকে সাধারণ মানুষ নসরতপুরে ইয়াবাসহ আটক দুই জনের কারাদন্ড বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন শ্রীমঙ্গলে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে চাল বিতরণ করেন কৃষিমন্ত্রী আজমিরীগঞ্জে ১২ কেজি গাঁজাসহ ৩ বিক্রেতা আটক ॥ সাইকেল জব্দ নবীগঞ্জে পানিবন্দী মানুষদের মাঝে শুকনো খাবার বিতরণ রিবন রূপা দাশ হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারের দাবিতে লন্ডনে মানববন্ধন

বেপরোয়া টমটম চালকদের জ্বালায় অতিষ্ঠ শহরবাসী

  • আপডেট টাইম বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ১৮৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের বেপয়ারা টমটম চালকদের জ্বালায় অতিষ্ঠ শহরবাসী। চাহিদা মত ভাড়া না দিলে যাত্রীদের সাথে জড়িয়ে পড়েন তর্ক-বিতর্কে। নিয়ম নীতির কোন প্রকার তোয়াক্কা না করে ইচ্ছামতো ভাড়া আদায়ে সকল কৌশল প্রয়োগ করে চালকরা। পৌর কর্তৃপক্ষের র্নিধারিত ভাড়া থেকে অতিরিক্ত ভাড়া আদায়ে মরিয়া হয়ে উঠে চালকরা। কোন নিয়মনীতির বালাই যেন তাদের ধমন করতে পারছে না। পৌর কর্তৃপক্ষ এর কোন সুরাহ দিচ্ছে না।
গতকাল হবিগঞ্জ শহরে হঠাৎ করে টমটমের ভাড়া বাড়ানোর গুজবে চালক ও যাত্রীদের মাঝে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। কিন্তু কর্তৃপক্ষ জানিয়েছে টমটম ভাড়া বাড়ানো হয়নি। সকাল থেকে রাত ৮টা পর্যন্ত হবিগঞ্জ শহরের বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, কিছু চালকরা সমিতির দোহাই দিয়ে উঠানামা ১০ টাকা করে আদায় করছে। কেউ দিতে না চাইলে তাদের সাথে বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। তবে অনেক নারীরা মান সম্মানের ভয়ে চালকদের কথামতো উঠানামা ১০ টাকা করে দিতে বাধ্য হচ্ছে। ভাড়া বিষয়ে সুষ্টু সমাধানে জেলা প্রশাসন ও পৌর কর্তৃপক্ষের আশু পদক্ষেপ কামনা করছে যাত্রী সাধারণ। নয়তো যে কোনো সময় বড় ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটার আশংকা রয়েছে।
এ বিষয়ে পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম জানান, টমটমের ভাড়ার বিষয়ে পরবর্তীতে সর্বসম্মতি ক্রমে সিদ্ধান্ত নেয়া হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com