বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

মাহমুদ-উল হকের বার এট-ল ডিগ্রী অর্জন

  • আপডেট টাইম শুক্রবার, ৮ আগস্ট, ২০১৪
  • ৪২২ বা পড়া হয়েছে

যুক্তরাজ্য প্রবাসী হবিগনজ জেলার কৃতি সন্তান বিশিষ্ট সলিসিটর জনাব মাহমুদ-উল হক (মাসুম) বার-এট-ল ডিগ্রী অর্জন করেছেন। গত ৩০ জুলাই ২০১৪ ইং তারিখে ইংল্যান্ডের লিংকনস্ ইন থেকে আনুষ্ঠানিকভাবে তিনি আইনশাস্ত্রে সর্বোচ্চ ডিগ্রী ব্যারিষ্টার-এট-ল উপাধি লাভ করেন। ব্যারিষ্টার হক দীর্ঘদিন যাবত বিভিন্ন সলিসিটর ফার্মসহ ঊহমষধহফ ঈরঃরুবহ অফারপব ইঁৎবধঁ এবং ঞড়বিৎ ঐবসষবঃং ঈধৎবৎং ঈবহঃবৎ এ ঝড়ষরপরঃড়ৎ এবং খবমধষ অফারংড়ৎ হিসেবে ¯’ানীয় ঈড়সসঁহরঃু তে সেবা প্রদান করে আসছেন। তাছাড়া এডভোকেট হিসেবে তিনি হবিগঞ্জ জেলা আইনজীবি সমিতির একজন সম্মানিত সদস্য। ব্যারিষ্টার হক একজন ঈড়সসঁহরঃু অপঃরারংঃ হিসেবেও সুপরিচিত। তিনি ঐধনরমধহল উরংঃৎরপঃ ডবষ-ভধৎব অংংড়পরধঃরড়হ, ঘধনরমধহল ডবষ-ভধৎব অংংড়পরধঃরড়হ রহ টক ্ ঊঁৎড়ঢ়ব এবং ঘধনরমধহল ঊফঁপধঃরড়হ ঞৎঁংঃ সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন।
প্রসঙ্গত উল্লেখ্য যে, ব্যারিষ্টার হকের পিতা মরহুম মোঃ সামছুল হক সাহেব হবিগনজ্ হাই স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ছিলেন। ব্যারিষ্টার হক হবিগনজ শহরের টাউন হল রোড্ নিবাসী এবং উনার বাড়ী নবীগনজ্ উপজেলার বাগাউড়া গ্রামে।
ব্যারিষ্টার মাহমুদ-উল হক তাহার ভবিষ্যত জীবনে উত্তরোত্তর সাফল্যের জন্য যুক্তরাজ্যের বাংলাদেশী ঈড়সসঁহরঃু সহ সর্বস্তরের মানুষের সহযোগিতা ও দোয়া / আশীর্বাদ কামনা করেছেন।
প্রয়োজনে মোবাইল ঃ ০০৪৪-৭৮৮-৬৪০-৯১৯৮
(বাংলাদেশ সময় ঃ দুপুর ৩ টা থেকে রাত ১০ টার মধ্যে)

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com