সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ক্ষমা ও করুণার রাত আজ পবিত্র শবেবরাত জেলা পুলিশ সুপারের সংবাদ সম্মেলন ॥ নবীগঞ্জে টমটম ছিনতাইয়ের ঘটনায় আটক ৭ ॥ চালক ও টমটম উদ্ধার হবিগঞ্জ চেম্বার নিয়ে বাণিজ্য মন্ত্রনালয়ের তদন্ত প্রতিবেদন দাখিল ॥ মিজানুর রহমান শামীমের ইস্যুকৃত ছাড়া সকল সনদ অবৈধ এস.এম ফয়সল মেধাবৃত্তি প্রদান ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ॥ নোয়াপাড়ায় বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ স্থাপনের ঘোষণা দিলেন সৈয়দ মোঃ ফয়সল শহর থেকে আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্য আটক ॥ ইয়াবা ট্যাবলেটসহ চোরাই মাল জব্দ চুনারুঘাটে সিএনজি ও মোটর সাইকেলের সংঘর্ষে নিহত ১ নবীগঞ্জে শাখা বরাক নদীর চলমান দূষণের প্রতিবাদে পদযাত্রা অনুষ্ঠিত যুগান্তর রাষ্ট্রের কল্যাণে সংবাদ পরিবেশন করে-ওসি দেলোয়ার চুনারুঘাটে শিক্ষকের বাসায় দুঃসাহসিক চুরি ॥ আতঙ্ক জেলা পরিষদের উপ-নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

আজমিরীগঞ্জে ক্যারাম খেলা নিয়ে সংঘর্ষ ॥ নারী-পুলিশসহ আহত ৫০

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ৮৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা গ্রামে ক্যারম খেলা নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারী ও পুলিশসহ অন্তত ৫০ জন আহত হয়েছেন। গতকাল সোমবার সকালে উপজেলার জলসুখা ইউনিয়নের মাধবপাশা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের মধ্যে, সোহাগ মিয়া, মুন আক্তার, রিনা আক্তার, আসমিনা আক্তার, শিহাদ মিয়া, মমিনুল ইসলাম, জুম্মত আলী, নজরুল ইসলাম, আব্দুর রহমান, ইজাজুল ইসলাম, ওয়েছ মিয়া, সালমান হোসেন, আমিনুল ইসলাম, বাহার উদ্দিন, জুয়েল মিয়া, জহিরুল ইসলামকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। এ ছাড়া অন্যদের আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাধবপাশা গ্রামের আব্দুল হাসিম মিয়া ও একই গ্রামের লেবু হাজীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। গত রবিবার রাতে আব্দুল হাসিম মিয়া ও লেবু হাজীর লোকজনের মধ্যে ক্যারম বোর্ড খেলা নিয়ে বাকবিতণ্ডা হয়। পরে বিষয়টি সালিশ বৈঠকে সমাধান করা হবে বলে উভয় পকে আশ্বস্ত করেন স্থানীয় মাতবররা।
গতকার সোমবার সকালে বিষয়টি নিয়ে সালিশ বৈঠক হওয়ার কথা থাকলেও উভয়প দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আজমিরীগঞ্জ থানার ওসি মাসুক আলী বলেন, ‘উভয় পক্ষের মধ্যে আগে থেকেই বিরোধ ছিল। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ১৩ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।’ এ ঘটনায় আবিদ মিয়া ও মোবাশ্বির মিয়া নামে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে, বর্তমানে পরিস্থিতি শান্ত আছে বলে জানান ওসি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com