রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বক্তারপুর আবুল খায়ের উচ্চ বিদ্যালয় ও কলেজের ২৩ জন শিক্ষকের মধ্যে ১৯ জনের নিয়োগই অবৈধ বলে অভিযোগ লন্ডনস্থ ক্যামডেন কাউন্সিলের মেয়র নিযুক্ত হয়েছে হবিগঞ্জের সমতা খাতুন জেলাবাসীর মানসম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিতে এমপি আবু জাহির এর অনন্য উদ্যোগ তাপদাহের পর হবিগঞ্জে বৃষ্টি খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় জেলা বিএনপির গণদোয়া অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জেলা পরিষদের অর্থসহায়তা ব্যক্তিগত ভাবে লাভবান হওয়ার জন্য নির্বাচনে অংশগ্রহণ করি না-সৈয়দ মোঃ শাহজাহান হবিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সমন্বয়ক কমিটির সমাবেশ লাখাইয়ে দলিল লেখকের মরদেহ উদ্ধারের ঘটনায় মা-ছেলে-মেয়েসহ গ্রেফতার ৪ ॥ নারী সংক্রান্ত ঘটনার জের ধরে নয়নকে হত্যা করা হয় নবীগঞ্জে বাস-সিএনজির সংঘর্ষে ১ নারী নিহত

শায়েস্তাগঞ্জে বিজ্ঞানী ড. দেওয়ান সৈয়দ আব্দুল মজিদকে সংবর্ধনা

  • আপডেট টাইম সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ১৮৩ বা পড়া হয়েছে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের কৃতি সন্তান, যুক্তরাষ্ট্রের টিউলেইন ইউনিভার্সিটি স্কুল অফ মেডিসিন বিভাগের বিজ্ঞানী প্রফেসর ড. দেওয়ান সৈয়দ আব্দুল মজিদকে শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের প্রথম উপদেষ্টা ও আজীবন সদস্য করায় এক সংবর্ধনা দিয়েছে অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।
গতকাল রবিবার (১৫ জানুয়ারি) বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নে কোর্টান্দর এলাকায় সৈয়দ আব্দুল মতিন- জহুরন্নেছা ক্লিনিকে শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের আয়োজনে সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শায়েস্তাগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আখলাক উদ্দিন মনসুর ও সাধারণ সম্পাদক মোঃ মোজাম্মেল হক সফিক এর পরিচালনায় প্রধান অতিথি বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের কোর্টান্দর গ্রামের সাহেব বাড়ীর সন্তান বিজ্ঞানী প্রফেসর ড. দেওয়ান সৈয়দ আব্দুল মজিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাহুবল উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতেমা, ড. সফিকুল ইসলাম।
উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে স্বাগত বক্তব্য রাখেন- ডিবিসি পরিচালক মোঃ নজরুল ইসলাম, ডাঃ সাবিনা ইয়াসমিন, প্রধান শিক্ষক দেওয়ান সৈয়দ আব্দুল ওয়াদুদ, আব্দুল হান্নান চৌধুরী প্রমূখ। স্বাগত বক্তব্য শেষে যুক্ত রাষ্ট্রের টিউলেইন ইউনিভার্সিটি স্কুল অফ মেডিসিন বিভাগের বিজ্ঞানী প্রফেসর ড. দেওয়ান সৈয়দ আব্দুল মজিদকে অনলাইন প্রেসক্লাবের প্রথম উপদেষ্টা ও আজীবন সদস্য করা হয়। এ উপলক্ষে প্রধান অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন শায়েস্তাগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com