মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৫

  • আপডেট টাইম রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ১৩৫ বা পড়া হয়েছে

আলমগীর কবির, মাধবপুর থেকে ॥ মাধবপুরে বিদেশ ফেরত মাইক্রোবাস ও পাথর বোঝাই ট্রাক ও বালু বোঝাই ট্রাক ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই একই পরিবারের ৩ জনসহ ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছে। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতরা হলো মাইক্রোবাস চালক কমলটিলা ইয়াছিন আলী ছেলে ছাদির আলী (২৫), কুলাউড়া উপজেলার নরুল হক ছেলে আতিকুর রহমান সিহাব (১৬), কমলগঞ্জ উপজেলার আঃ হান্নান ছেলে আঃ সালাম মিয়া (৩২), আঃ সালামের স্ত্রী সাদিয়া (২২), আঃ সালামের মেয়ে হাবিবা (৩)।
গতকাল শনিবার (৭ জানুয়ারি) রাত ৩টায় ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ মাধবপুর উপজেলার শাহপুর ম্যাটাডোর কোম্পানির নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় পুলিশ, ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার তৎপরতা চালায়।
মাধবপুর থানার রাত্রিকালীন টহল অফিসার মনিরুল ইসলাম মুন্সি জানান, ঢাকা থেকে মৌলভীবাজারে উদ্দেশ্যে যাচ্ছিল মাইক্রোবাসটি। এর মধ্যে সিলেট থেকে ঢাকা অভিমুখী পাথর বোঝাই ট্রাক ঢাকা মেট্রো-ট ১১-০৩৮৩কে সিলেট থেকে ঢাকা অভিমুখী একটি বালু বোঝাই ট্রাক ঢাকা মেট্রো-ঢ ২৪-৫৬৪৮ অতিক্রম করতে যাওয়ার সময় মৌলভীবাজারগামী মাইক্রোবাস ঢাকামেট্রো চ-৫৩-২০১৩কে স্ব-জোরে ধাক্কা দিয়ে পরবর্তীতে সিলেট থেকে ঢাকাগামী একটি খালি ট্রাক ঢাকা মেট্রো ন-১৫-২৯২১ এর চালক নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস সাথে সংঘর্ষ হয়।
দূর্ঘটনা কবলিত ৪টি গাড়ীগুলো জব্দ করা হয়েছে। নিহত ৫ জনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর প্রক্রিয়া চলছে।
তিনি আরও জানান, এ সময় ঘটনাস্থলেই মাইক্রোবাস চালকসহ তিনজন নিহত হন। সিলেট ওসমানী হাসপাতালে নেওয়ার পথে আরো দুজন মারা যান। এছাড়াও মাইক্রোবাস টি দুমড়ে-মুচড়ে যায়।
নিহতদের স্বজন শুকনাদি গ্রামের নওশাদ আহমেদ জানান, মালয়েশিয়া প্রবাসি নিহত সালাম মিয়াকে ঢাকা বিমানবন্দর থেকে আনতে শুক্রবার বিকেলে তারা ঢাকা যান। রাতে ঢাকা থেকে ফেরার পথে ঘন কুয়াশার মধ্যে মাধবপুর উপজেলার শাহপুর নতুন বাজার এলাকায় তাদের মাইক্রোবাসটি পৌছলে সিলেট থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ বাধে এতে ঘটনাস্থলে মাইক্রোবাসে থাকা শিশু ও চালকসহ ৫ জন মারা যান। আহত হয়েছেন একই মাইক্রোবাসের যাত্রী রাজু আহমেদ ও তার পিতা নূর ইসলাম সহ এক বৃদ্ধ। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com