শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

মাধবপুরে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ১৩০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার ১নং ধর্মঘর ইউনিয়নের নিজনগর গ্রামে বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলামকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। গতকাল বুধবার ভোর ৬ টায় নিজ বাড়িতে হঠাৎ অসুস্থ হয়ে বীর মুক্তিযোদ্ধা অবঃপ্রাপ্ত প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম (৭৩) ইন্তেকাল করেন (ইন্না…..রাজিউন)। মৃত্যুকালে তিনি সহধর্মিণী, ২ ছেলে ও ২ মেয়ে, নাত-নাতীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বিকাল সাড়ে ৩টায় ধর্মঘর হাই স্কুল মাঠে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। রাষ্ট্রপক্ষের প্রতিনিধি হিসাবে মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসান গার্ড অব অনার প্রদান করেন। গার্ড অব অনারে মাধবপুর থানা সাব-ইন্সপেক্টর ইসমাইল হোসেন ভূইয়ার নেতৃত্বে একদল চৌকস পুলিশ অংশগ্রহণ করেন।
মাধবপুর মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ, ধর্মঘর ইউনিয়ন মুক্তিযোদ্ধার কমান্ডার বীর মুক্তিযোদ্ধা তৈয়ব আলী, বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী দুলা মিয়া, নুরুল আমীন, ফুল মিয়া, মুসলিম উদ্দিন, স্থানীয় ইউপি চেয়ারম্যান ফারুক আহমেদ পারুল, সাবেক ইউপি চেয়ারম্যান সামছুল ইসলাম কামাল এবং এলাকার গণ্যমান্য, সুশীল সমাজ ও শিানুরাগী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com