শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে দুই সহোদরসহ ৩ জন গ্রেফতার ॥ ২০ কেজি গাঁজা উদ্ধার শায়েস্তাগঞ্জে চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র দাখিল আজ শায়েস্তাগঞ্জ থানা উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা-সিলেট মহাসড়কের আউশকান্দি এলাকা থেকে মহিলার লাশ উদ্ধার আন্দোলনের মুখে শেখ হাসিনা পালানোর পথ খুঁজে পাবেনা-শেখ সুজাত মিয়া সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত চুনারুঘাটের সোহাগের মরদেহ ২৮ দিন পর দেশে ॥ দাফন সম্পন্ন বানিয়াচঙ্গে পুলিশের অভিযানে গাঁজাসহ এক ব্যাক্তি আটক শায়েস্তাগঞ্জ রেলওয়ের জংশন গাড়ির স্ট্যান্ডে পরিণত আজমিরীগঞ্জের কৃতি সন্তান আনিসুল ইসলাম জুয়েল কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মনোনীত জুমার খুৎবায় মাওলানা গোলাম মোস্তফা নবীনগরী ॥ রাত জেগে খেলা দেখে উল্লাস করে ঘুমন্ত মানুষকে ডিস্টার্ব করছে তাদের জন্য দোযকের বার্তা রয়েছে

পুরাতন পৌরসভা থেকে সাংবাদিকের মোটরসাইকেল চুরি হবিগঞ্জে একের পর এক মোটর সাইকেল চুরি হলেও উদ্ধার নেই

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহর থেকে একের পর এক মোটর সাইকেল চুরি হচ্ছে। এতে মোটর সাইকেল আরোহীদের মাঝে আতংক বিরাজ করছে। হবিগঞ্জ শহরে মোটর সাইকেল চোরেদের হাত থেকে সাংবাদিক, আইনজীবি, জনপ্রতিনিধি, ওষুধ কোম্পানীর প্রতিনিধিসহ কেউই রেহাই পাচ্ছে না। সিসিটিভি ফুটেজ দেখেও তাদেরকে সনাক্ত করা যাচ্ছে না। গত ৬ মাসে হবিগঞ্জ শহরে প্রায় অর্ধশতাধিক মোটর সাইকেল চুরি হলেও দুই একটি উদ্ধার করতে পারলেও বাকিগুলোর কোনো হদিস মিলেনি। অনেক জিডি ও অভিযোগ থানায় জমা থাকলেও এর কার্যকরিতা নেই বলে জানিয়েছে মোটর সাইকেল মালিকরা।
পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, মোটর সাইকের উদ্ধার ও চোরদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। বেশ কয়েকটি উদ্ধার করা হয়েছে। গত ১৩ নভেম্বর জেলা প্রশাসকের কার্যালয়ের নিচ থেকে প্রেসক্লাবের সভাপতি সমাচার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক রাসেল চৌধুরীর একটি পালসার মোটর সাইকেল চুরি হয়। সিসিটিভি ফুটেজ দেখেও তা উদ্ধার করতে পারেনি পুলিশ। সর্বশেষ গত ২৩ নভেম্বর দুপুর ২টার সময় পুরাতন পৌরসভা সড়কের জহুর আলী হোটেলের পাশ থেকে সাংবাদিক ও শিক্ষানবীশ আইনজীবি কাজী মিজানুর রহমানের একটি এফ জেড মোটর সাইকেল চুরি হয়। তাছাড়া ইতোপূর্বেও হাসপাতাল, জজকোর্ট, জেলা প্রশাসক অফিসের সামন, চীফ জুডিসিয়াল কোর্ট ও শপিং মল থেকে প্রায় অর্ধশতাধিক মোটর সাইকেল চুরি হয়।
তবে মোটর সাইকেল মালিকরা জানিয়েছেন, এসব চুরির সাথে জড়িত রয়েছে কতিপয় নামধারী কিছু প্রভাবশালী লোকজন। যার ফলে এসব বরাবরের মতোই থেকে যায় ধরাছোয়ার বাইরে। মাঝে মধ্যে লোক দেখানো মাত্র এক দুইটি মোটর সাইকেল প্রশাসন উদ্ধার করে। এতে করে অনেকের মধ্যেই এ বিষয়টি নিয়ে প্রশ্ন উঠেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com