শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ছাত্রলীগকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে ন্যায়ের পথে চলতে হবে -এমপি মজিদ খান

  • আপডেট টাইম শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ১৪৮ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন, ছাত্রলীগের নেতাকর্মীদের জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সত্য ও ন্যায়ের পথে চলতে হবে। কোন ক্ষেত্রেই আদর্শচ্যুত হওয়া যাবে না। তোমাকে মনে রাখতে হবে তুমি গৌরবময় ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের নেতা/কর্মী। আগামীতে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের মাধ্যমে সারা জেলা সরব হয়ে উঠবে এবং জাতীয় নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে প্রত্যাশা করি।
গতকাল শুক্রবার (১৮ নভেম্বর) বিকাল ৩টায় বানিয়াচং জনাব আলী সরকারি ডিগ্রি কলেজ মাঠে উপজেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আরিফ বাপ্পির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন’র সঞ্চালণায় আয়োজিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ আঙ্গুর মিয়া, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু ও শাহজাহান মিয়া। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ রেখাছ মিয়া, সাধারণ সম্পাদক আলমগীর মিয়া, জেলা ছাত্রলীগের সহ সভাপতি সাকিব সাব্বির, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ জেড এম উজ্জ্বল ও মাহমুদ হোসেন খান মামুন, সাধারণ সম্পাদক রফিকুল আলম চৌধুরী রিপন প্রমুখ। সম্মেলনের শুরু হওয়ার পর উপজেলা ও কলেজ ছাত্ররীগের সম্ভাব্য সভাপতি এবং সাধারণ সম্পাদক প্রার্থীগণ মিছিলসহকারে সম্মেলনে যোগদেন এবং স্লোগানে স্লোগানে সম্মেলন মুখরিত হয়ে উঠে জনাব আলী কলেজের সবুজ চত্ত্বর। সম্মেলনে আওয়ামীলীগসহ বিভিন্ন অঙ্গ এবং সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com