বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচঙ্গে নিহত মাদ্রাসা ছাত্র আকরামের দাফন সম্পন্ন ॥ বিলাপ করে কেঁেদছেন নিহতের মা দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি

  • আপডেট টাইম শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ১৪০ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচং উপজেলার মক্রমপুর গ্রামের ঘাতকদের হাতে নিহত আকরাম খানের লাশের ময়না তদন্ত শেষে লাশের দাফন সম্পন্ন হয়েছে। গতকাল দুপুরে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালের মর্গে নিহত আকরাম খানের লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়। ময়না তদন্ত শেষে পুলিশ তার লাশ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। বাদ এশা মক্রমপুর ঈদগাহ মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে বক্তব্য রাখেন মক্রমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির রেজা, সাংবাদিক এস এম সুরুজ আলী, সাবেক মেম্বার আব্দুল হক, মরহুমের মামা সজল খান। জানাজের নামাজে বক্তব্য আকরাম খানের প্রকৃত হত্যাকারীদের খুঁজে বের করার জন্য প্রশাসনের প্রতি দাবি জানান।
জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে আকরামের লাশের দাফন সম্পন্ন করা হয়। এদিকে ছেলে হত্যার খবর পেয়ে সৌদি আরব থেকে দেশে ফিরে আসে নিহত আকরামের মা ফুলতারা বেগম। ছেলের মৃত দেখে ফুলতারা বেগম বিলাপ করেন আর ঘাতকদের বিচারের দাবি জানান। গত বুধবার সন্ধ্যায় বানিয়াচং থানা পুলিশ হাত পা বাধা অবস্থায় পুকুরে ডুবানো নৌকার তল থেকে আকরামের লাশা উদ্ধার করা হয়। এঘটনায় মাদ্রাসার শিক্ষক, মাদ্রাসার রান্নার কাজে নিয়োজিত মহিলাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। তাদের পুলিশ ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে হত্যার রহস্য উদঘাটন করতে পারেনি। এছাড়া এ ব্যাপারে মাদ্রাসার ছাত্রদের জিজ্ঞাসাবাদ করা হয়।
সূত্র জানা যায়, মক্রমপুর গ্রামের দৌলত খানপ্রায় ৪ বছর পূর্বে মারা যান। তিনি মরা যাওয়ার পর তার স্ত্রী ফুলতারা বেগমও জীকিকার তাগিদে সৌদি আরবে চল যান। দরিদ্র পরিবারের সন্তান হওয়ায় তাদেরকে উল্লেখিত মাদ্রাসায় ভর্তি করা হয়। গত বুধবার সকাল ৯টার সময় খাওয়া-ধাওয়া করে মাদ্রাসার একটি রুমে আকরাম খান ও বিজয় খান ঘুমিয়ে থাকেন। সকাল ১১টার দিকে বিজয় খান ঘুম থেকে উঠে দেখে আকরাম খান রুমে নেই। পরে সে তার নানা-বাড়ীসহ বিভিন্ন স্থানে আকরামের খোঁজ করতে থাকে। বেলা আড়াইটার দিকে মাদ্রারা পাশেই একটি পুকুরে একটি ডুবানো নৌকার তলে হাত-পা বাধা অবস্থায় আকরামের লাশ দেখতে পায় মাদ্রাসার ছাত্ররা। এ সময় মাদ্রাসার ছাত্ররা লাশটি পুকুর থেকে তুলে মাদ্রাসার পাশের রাখে। পর পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রঞ্জন সামন্ত ও ওসি অজয় চন্দ্র দেব ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মাদ্রাসার ছাত্র ও স্থানীয় লোকজনকে জিজ্ঞাসাবাদ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com