শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সহশ্রাধিক অটোরিকশার তালিকা হস্তান্তর হবিগঞ্জ পৌরসভায় অটোরিকশার নাম্বার প্লেট প্রদানের মেয়র সেলিম এর আশ্বাস

  • আপডেট টাইম বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ১৪৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শহরে ট্রাফিক জ্যাম দূর করা, যানবাহন চলাচলে সতর্কতা পালন, কোন অবস্থাতেই ১৮ বছরের নীচে কেউ যেন চালকের আসনে না বসা, যাত্রীদের সাথে ভাল ব্যবহার, ভাড়া নির্ধারণ, সর্ব্বোপরি পৌর শহরের রাস্তার শৃঙ্খলা সমুন্নত রাখতে সবাইকে দ্বায়িত্ব শীল হতে হবে। নাম্বার প্লেট ও শ্রমিক কার্ড দেয়ার ব্যাপারে অচিরেই মাননীয় এমপি, ডিসি ও এসপি মহোদয়ের সাথে কথা বলে যতদ্রুত সম্ভব নাম্বার প্লেট প্রদানে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহন করা হবে।
গতকাল ৮ নভেম্বর দুপুরে হবিগঞ্জ পৌরসভার হলরুমে গ্যারেজ মালিক, রিক্সার মালিক ও শ্রমিকদের সাথে মতবিনিময় সভায় মেয়র এই আশ্বাস প্রদান করেন। রিক্সা-ভ্যান-ইজিবাইক শ্রমিক ইউনিয়ন, হবিগঞ্জ এর উদ্দোগে এই মত বিনিময় সভার আয়োজন করা হয়। উক্ত সভায় বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি কমরেড পীযূষ চক্রবর্তী, পৌরসভার প্যানেল মেয়র গৌতম কুমার রায়, রিক্সা-ব্যাটারী রিক্স্যা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ এর আহবায়ক হূমায়ুন খান, ব্যাটারী চালিত অটোরিকশা শ্রমিক ফেডারেশন এর সভাপতি শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ ধনু মিয়া, শ্রমিক নেতা মোঃ আবুল হাশেম প্রমুখ।
সভায় বক্তাগন বলেন দীর্ঘ দিন যাবত অটোরিকশার নাম্বার প্লেট এর আন্দোলন চলমান, আলোচনা ও আন্দোলনের একটি অংশ। মেয়র মহোদয় এর সাথে আলোচনা ফলপ্রসু হয়েছে বলে আমাদের বিশ্বাস। তাই গ্যারেজ ভিত্তিক ও গ্যারেজ বিহীন মালিক শ্রমিক রিক্সার তালিকা মেয়রের কাছে হস্তান্তর করা হয়। আমরা আশা করছি শ্রমিকের সম্মান, মর্যাদা ও অধিকারের বিষয়টি মাথায় রেখে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com