বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

বানিয়াচংয়ে ভন্ড করিরাজের ভন্ডামী ॥ চিকিৎসার নাম ছাত্রীকে ধর্ষণ ভন্ড কবিরাজ এনাম গ্রেপ্তার

  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ২৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গে কবিরাজি চিকিৎসার নামে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ভন্ড কবিরাজ এনামুল হক (৩৫) কে পুলিশ গ্রেফতার করেছে। ভন্ড এনাম বানিয়াচং উপজেলা সদরের ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের জাতুকর্নপাড়া (আদারবাড়ি) এলাকার মৃত ধলাই উল্লার পুত্র। ষর্ধণের ঘটনা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে এনামুল হক। এ ঘটনায় এলাকায় আলোচনা সমালোচনার ঝড় বইছে।
অভিযোগ সূত্রে জানা যায়, বানিয়াচং উপজেলা সদরের ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের আদমখানী মহল্লার জনৈক ব্যক্তির মেয়ে দশম শ্রেণির ছাত্রী পেটের ব্যাথার জনিত কারনে পরিবারের লোকজন ৪ মাস পূর্বে কথিত কবিরাজ এনামুল হক এর নিকট চিকিৎসার জন্য যায়। ভন্ড কবিরাজ তাদেরকে আশ্বস্ত করে তার চিকিতৎসায় মেয়ে সুস্থ হবে। পরে মেয়ের চিকিৎসা শুরু করে ভন্ড কবিরাজ এনাম মোল্লা। চিকিৎসার এক পর্যায়ে মেয়েটির উপর কু-দৃষ্টি পড়ে কবিরাজের। মেয়েটিও তার ফাদে পড়ে। এরই মাঝে কবিরাজ বিভিন্ন কৌশলে মেয়েটির গোপন অন্তরঙ্গ মহুর্তের কিছু ছবি ও ভিডিও ধারণ করে। এক পর্যায়ে ছবি ও ভিডিও দিয়ে ব্ল্যাকমেইলে মাধ্যমে জিম্মি করে ফেলে মেয়েকে। এতে বাধ্য হয়ে মেয়েটি ভন্ড এনামের প্রস্তাবে রাজি হয়ে তার সাথে দৈহিক সম্পর্ক স্থাপন করে। এরপর থেকে মেয়েটি ভন্ড কবিরাজ এনাম মোল্লার কথার অবাধ্য হলেই ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। গত ২৭ জুলাই স্কুলের পাশ থেকে মেয়েটিকে অপহরণ করে নিয়ে তার এক বন্ধুর বাড়িতে নিয়ে ধর্ষণ করে পুনরায় ভিডিও ধারণ করে এনাম মোল্লা। ভন্ড কবিরাজ মেয়েটিকে আবারও ডাকলে তার ডাকে সাড়া না দেয়ায় মেয়েটির পরিবারের মোবাইলে গত ১১ আগস্ট আপত্তিকর ছবি ও ভিডিও দিয়ে হুমকি প্রদান করতে থাকে। গত ৮ সেপ্টেম্বর পুনরায় মেয়েটিকে অপহরণ করে নিয়ে ধর্ষণ করে ও ভিডিও ধারণ করে। ৪ মাস ধরে এ অবস্থা চলতে থাকার এক পর্যায়ে অতিষ্ট হয়ে মেয়েটি ঘটনাটি তার মাকে জানায়। এ অবস্থায় মেয়ের মা বাদী হয়ে বানিয়াচং থানায় মামলা দায়ের করেন। পুলিশ ৬ নভেম্বর রাতে ভন্ড কবিরাজ এনামুল হককে গ্রেফতার করে।
এ ব্যাপারে মামলার বাদী মেয়ের মা জানান, লোকলজ্জার ভয়ে এতোদিন মুখ খুলিনি। আমার মেয়েটি ছোট্ট বলে এই ভন্ড কবিরাজ আমার মেয়ের চিকিৎসার নাম করে যে সর্বনাশ করেছে আমি এর উপযুক্ত বিচার চাই।
এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেবের সাথে যোগাযোগ করা হলে তিনি আসামী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথেই অভিযুক্ত আসামীকে দ্রুত গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করি। আসামী বিজ্ঞ আদালতে সে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। পরে বিজ্ঞ আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com