বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জের কুর্শি গ্রামে হামলায় একই পরিবারের ৪ জন আহত

  • আপডেট টাইম শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ১৪১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বৃষ্টির দিনে ট্রাক চলাচল করে রাস্তা ক্ষতিগ্রস্থ করার প্রতিবাদ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন একই পরিবারের ৪জন। স্থানীয় লোকজন আহত অবস্থায় তাদের উদ্ধার করে নবগিঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের কুর্শি গ্রামে। এ ঘটনায় নবীগঞ্জ থানায় মামলা হয়েছে।
হামলায় আহতরা হলেন, মোঃ রোহেল মিয়া (৪৭), তার ছেলে সাগর মিয়া (২৫), আল আমীন (২২) ও নেওয়ারুন বিবি (৬০)।
পরে সাগর মিয়াসহ ৩ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছিল। এ ঘটনায় ১০ জনের নাম উল্লেখ করে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়।
কুর্শি গ্রামের ইটসলিং রাস্তা দিয়ে বৃষ্টির দিনে ট্রাক চলাচল করায় রাস্তা ক্ষতিগ্রস্থ হয়। এদিকে বৃষ্টির সময় ট্রাক চলাচলে বাধা দেয়ায় গত ১৩ অক্টোবর একদল দুর্বৃত্ত হামলা চালিয়ে উল্লেখিতদের আহত করে। এঘটনা সামাজিক শালিসে নিস্পত্তির চেষ্টা চলাকালে প্রতিপক্ষের লোকজন সাগর মিয়ার উপর আবারো হামলা চালায়।
এ ঘটনায় ১০ জনের নাম উল্লেখ করে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। অভিযুক্তরা হচ্ছে-লিটন মিয়া, খালেদ মিয়া, আব্দুল হামিদ, সুফিয়ান মিয়া, রুপিয়ান মিয়া. সুহেল মিয়া, সাজন মিয়া, মিরাজুল মিয়া, সামি মিয়া ও শুভ।
এদিকে ওই মামলার অভিযুক্ত লিটন মিয়া আদালত থেকে জামিন লাভ করে হামলার শিকার পরিবারের লোকজনকে নানাভাবে ভয়ভীতি ও হুমকি দিচ্ছেন বলে প্রতিপক্ষের লোকজন নবীগঞ্জ থানায় জি ডি (নং ৩৪ ১/১১/২০২২) দায়ের করেছেন। এবং সাগর মিয়া ও তার পরিবারের লোকজন পূণরায় হামলার শিকার হতে পারে এমন আশংকায় বিজ্ঞ আদালতে জানমালের নিরাপত্তা চেয়ে আরেকটি মামলা দায়ের করেন সাগর মিয়ার চাচা রায়েল মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com