বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বানিয়াচংয়ে উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত ॥ বিশাল ব্যবধানে ইকবাল খান চেয়ারম্যান নির্বাচিত ॥ আশরাফ খান ও জাহানারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত আজমিরীগঞ্জে শান্তিপূর্নভাবে নির্বাচন অনুষ্ঠিত ॥ আলাউদ্দিন মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ॥ মিলোয়ার হোসেন ও রেফা আক্তার ভাইস চেয়ারম্যান নির্বাচিত শায়েস্তাগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে প্রাণ কোম্পানীর শ্রমিক নিহত নবীগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী গতি গোবিন্দ শহীদ পরিবারের সন্তান নন বলে অভিযোগ ॥ আমার দাদা, বাবা, ভাই মুক্তিযুদ্ধের সময় মারা যান-গতি গোবিন্দ জগন্নাথপুরে চুরি যাওয়া ৩টি টমটম নবীগঞ্জ থেকে উদ্ধার ॥ গ্রেফতার ৪ শায়েস্তানগর থেকে টমটম চুরির চেষ্টা ॥ আটক ২ হবিগঞ্জ রেড ক্রিসেন্টের বিশ্ব রেড ক্রস রেডক্রিসেন্ট দিবস উদযাপন নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আনার নির্দেশ চুনারুঘাট সাতছড়ি জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা কমিটি গঠন নবীগঞ্জে অভিনব কায়দায় বিনামুল্যে প্রাপ্ত সেচ মেশিন বিক্রি

ডেঙ্গু আতঙ্ক সর্বত্র \ জেলায় ১৯ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত

  • আপডেট টাইম রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ১৪৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জ জেলা জুড়ে ডেঙ্গু আতঙ্ক বিরাজ করছে। গতকাল পর্যন্ত ডেঙ্গু জ্বরে আক্রান্ত ১৯ জন হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তন্মধ্যে ৪ জন পুরুষ ও ২ জন নারী সদর হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে ভর্তি আছেন। গতকাল শনিবার এক নারী সুস্থ্য হওয়ায় তাকে রিলিজ দেয়া হয়েযছে। আর ১১ জনকে সিলেট ও ঢাকা প্রেরণ করা হয়েছে। দু’দিন আগে সংসদ সদস্য আলহাজ¦ এডভোকেট আবু জাহির এমপির গাড়ি চালক মোহাম্মদ আলী ডেঙ্গু জ¦রে আক্রান্ত হয়ে মারা গেছেন।
এদিকে হবিগঞ্জ শহরে মশার উপদ্রব বৃদ্ধি পেয়েছে। ডেঙ্গু আতংকও বিরাজ করছে শহর জুড়ে। এ ব্যাপারে পৌর কর্তৃপক্ষকে শহরে মশক নিধন ঔষধ ছিটানো জরুরী হয়ে পড়েছে।
হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের তত্ত¡াবধায়ক আমিনুল ইসলাম সরকার জানান, বাসা বাড়িতে পানি জমে থাকে এমন স্থান পরিস্কার করে রাখতে হবে। তাছাড়া সকলকে তিনি এ বিষয়ে আরও সচেতন হবার পরামর্শ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com