শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে দুই সহোদরসহ ৩ জন গ্রেফতার ॥ ২০ কেজি গাঁজা উদ্ধার শায়েস্তাগঞ্জে চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র দাখিল আজ শায়েস্তাগঞ্জ থানা উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা-সিলেট মহাসড়কের আউশকান্দি এলাকা থেকে মহিলার লাশ উদ্ধার আন্দোলনের মুখে শেখ হাসিনা পালানোর পথ খুঁজে পাবেনা-শেখ সুজাত মিয়া সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত চুনারুঘাটের সোহাগের মরদেহ ২৮ দিন পর দেশে ॥ দাফন সম্পন্ন বানিয়াচঙ্গে পুলিশের অভিযানে গাঁজাসহ এক ব্যাক্তি আটক শায়েস্তাগঞ্জ রেলওয়ের জংশন গাড়ির স্ট্যান্ডে পরিণত আজমিরীগঞ্জের কৃতি সন্তান আনিসুল ইসলাম জুয়েল কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মনোনীত জুমার খুৎবায় মাওলানা গোলাম মোস্তফা নবীনগরী ॥ রাত জেগে খেলা দেখে উল্লাস করে ঘুমন্ত মানুষকে ডিস্টার্ব করছে তাদের জন্য দোযকের বার্তা রয়েছে

বাহুবলে ৯ দিন ধরে নিখোঁজ ৩ মাদ্রাসা ছাত্র ॥ উদ্বিগ্ন পরিবার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২২ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে নিখোঁজের ৯ দিন পেরিয়ে গেলেও সন্ধান মিলেনি জাকারিয়া মিয়া (১৩), আব্দুল ওয়াহিদ (১৪) ও রাহিম উদ্দিন (১৪) নামের তিন মাদ্রাসা ছাত্রের। এতে উদ্বিগ্ন হয়ে পড়েছেন নিখোঁজ হওয়া তিন মাদ্রাসা ছাত্রের পরিবারের লোকজন।
গত ১৯ সেপ্টেম্বর দুপুর থেকে ঐ তিন মাদ্রাসা ছাত্র নিখোঁজ রয়েছেন। তারা প্রত্যেকেই বাহুবল উপজেলাস্থ জামেয়া মাহমুদিয়া হামিদনগর মাদ্রাসা ছাত্র। এদিকে নিখোঁজের তিন দিন পর ২২ সেপ্টেম্বর তাদের সন্ধান চেয়ে বাহুবল মডেল থানায় আলাদা আলাদা ৩টি জিডি করা হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত পুলিশ তাদের সন্ধান খোঁজে বের করতে সক্ষম হয়নি।
জিডি সূত্রে জানা যায়, গত ১৯ সেপ্টেম্বর আলাদা আলাদা সময়ে উপজেলার উত্তরসুর গ্রামের হাফেজ আব্দুস শহিদের পুত্র জাকারিয়া মিয়া (১৩) নিজগাঁও গ্রামের পাকু মিয়ার পুত্র আব্দুল ওয়াহিদ (১৪) ও হবিগঞ্জ সদর উপজেলার পূর্ব কাটাখালী গ্রামের মৃত ফিরোজ আলীর পুত্র রাহিম উদ্দিন (১৪) মাদ্রাসা থেকে নিখোঁজ হয়। ঘটনার পরপরই মাদ্রাসার শিক্ষক নিখোঁজ তিন ছাত্রের অভিভাবকদের বিষয়টি জানান। তাৎণিক জাকারিয়া, ওয়াহিদ ও রাহিমের অভিভাবকরা তাদের নিজ নিজ আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে তাদের কোন সন্ধান পাননি। পরে ২২ সেপ্টেম্বর নিখোঁজ জাকারিয়ার পিতা হাফেজ আব্দুস শহিদ, ওয়াহিদের পিতা পাকু মিয়া ও রাহিম উদ্দিনের বড় ভাই সাইদ আহমদ বাদী হয়ে বাহুবল মডেল থানায় আলাদা আলাদা তিনটি জিডি এন্ট্রি করেন।
সাইদ আহমদ জানান, আমার ছোট ভাই রাহিমসহ তিন মাদ্রাসা ছাত্র আজ ৯ দিন ধরে নিখোঁজ। তাদের সন্ধান বের করতে দেশের বিভিন্ন স্থানে হন্য হয়ে ঘুরছি। কিন্তু কোন সন্ধান খোঁজে বের করতে পারছি না। এদিকে তার সন্ধানে আমাদের মা (জাহেদা খাতুন) পাগল প্রায় হয়ে পড়েছেন। তিনি তার ভাইসহ নিখোঁজ ৩ মাদ্রাসা ছাত্রের দ্রুত সন্ধান পেতে পুলিশসহ সকলের সহযোগিতা কামনা করেছেন।
এ ব্যাপারে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খান জানান, তিন মাদ্রাসা ছাত্রের নিখোঁজের বিষয়ে থানায় জিডি এন্ট্রি হয়েছে। তাদেরকে দ্রুত সময়ের মধ্যে খোঁজে বের করতে সকল ধরণের চেষ্টা অব্যাহত রেখেছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com