শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাইপাসের আবর্জনার স্তুপ অপসারণ করতে ২য় ডাম্পিং স্পটের জমি কেনার চুক্তি করলেন পৌর মেয়র সেলিম

  • আপডেট টাইম বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ১৯৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোটার্র ॥ হবিগঞ্জ শহরের নতুন ষ্টেডিয়াম বাইপাস সড়কের পাশে আবর্জনার স্তুপ অপসারনের জন্য ২য় ডাম্পিং স্পটের জামি কিনেছে হবিগঞ্জ পৌরসভা। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক ইশরাত জাহানের কার্যালয়ে অগ্রিম অর্থ প্রদানের মাধ্যমে ওই জমির চুক্তি করেন মেয়র আতাউর রহমান সেলিম।
এ সময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক বিজেন ব্যানার্জী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, সহকারী কমিশনার ভূমি মোঃ ইয়াসিন আরাফাত রানা, পৌর কাউন্সিলর মোঃ জাহির উদ্দিন, গৌতম কুমার রায়, টিপু আহমেদ, শাহ সালাউদ্দিন আহাম্মদ টিটু, মোঃ সফিকুর রহমান সিতু, শেখ সুমা জামান, রিচি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রহিম, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রীর সভাপতি মোঃ মিজানুর রহমান শামীম ও পৌর সচিব মোঃ ফয়েজ আহমেদ।
উল্লেখ্য, হবিগঞ্জ পৌরসভার বর্জ্য অপসারণের জন্য পৌরসভার নিজস্ব ডাম্পিং স্পট বাস্তবায়ন শহরবাসীর দীর্ঘদিনের দাবী ছিল। মেয়র আতাউর রহমান সেলিম দায়িত্ব গ্রহনের পর পরই রিচি ইউনিয়নের অধীনে ২শ শতক জমিতে ডাম্পিং স্পট বাস্তবায়নের কাজ শুরু হয়। ডাম্পিং স্পটটি শহরের আলম বাজারের পশ্চিমে প্রায় সাড়ে ৪ কিলোমিটার দূরে। মূল ডাম্পিং স্পটের কাজ শেষ করে চালু করা সময়সাপেক্ষ ব্যাপার হওয়ায় পৌরকর্তৃপক্ষ জরুরী ভিত্তিতে ২য় ডাম্পিং স্পটের জন্য ১৩৭ শতক জমি নির্ধারণ করে। আলম বাজার হতে একই রাস্তায় ওই জমির দূরত্ব প্রায় ২ কিলোমিটার। হবিগঞ্জ সদর উপজেলার রিচি ইউনিয়নের মির্জাপুর উত্তর মৌজায় ওই ডাম্পিং স্পট দ্রুত বাস্তবায়ন করা হবে জানিয়েছে হবিগঞ্জ পৌরসভার প্রকৌশল বিভাগ। নতুন ষ্টেডিয়াম বাইপাসের পাশের আবর্জনা যাতে দ্রুত অপসারণ করা যায় সেই লক্ষ্যে ২য় ডাম্পিং স্পটের জমি ক্রয় করা হলো। এর ফলে আসছে শুকনো মওসুমে ২য় ডাম্পিং স্পটের কাজ চালু করা হবে বলে জানিয়েছে পৌরসভা অফিস। এটি বাস্তবায়ন হলে শহরের বাইপাসে অবস্থিত দীর্ঘদিনের আবর্জনার স্তুপ অপসারণ করা সম্ভব হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com