শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

২৫ আগস্ট হরতালের সমর্থনে হবিগঞ্জে বামদলের বিক্ষোভ

  • আপডেট টাইম শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১৩৯ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ জ্বালানি তেল-ইউরিয়া সার-ঔষধ-গণপরিবহনের ভাড়া সহ নিত্যপণ্যের বর্ধিতমূল্য প্রত্যাহারের দাবিতে বামজোটের ডাকা আধাবেলা হরতালের সমর্থনে বামদলগুলোর বিক্ষোভ কর্মসূচী স্থানীয় আরডি হল এর সম্মুখে অনুষ্ঠিত হয়। বিকাল ৫টায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা সিপিবি সভাপতি কমরেড হাবিবুর রহমান, সাধারন সম্পাদক কমরেড পীযূষ চক্রবর্তী, বাসদ (মার্কসবাদী) সংগঠক শফিকুল ইসলাম, গনতান্ত্রিক আইনজীবি সমিতির কেন্দ্রীয় নেতা এড. মুরলীধর দাস, জেলা সিপিবি নেতা আজিজুর রহমান কাউসার, আতাউর রহমান মিলন ও শ্রমিক নেতা সামছুর রহমান প্রমুখ। উপস্থিত ছিলেন জেলা বাসদ সমন্বয়ক এড. জুনায়েদ আহমদ, হুমায়ুন খান, সিপিবি নেতা জন্টু সরকার, অবিনাশ সরকার, প্রভাষক মৃদুল কান্তি রায়, রঞ্জন রায়, কাজল চক্রবর্তী, মোঃ সেলিম মিয়া, মোঃ আবু বকর, ইসমাইল হোসেন মিন্টু ও এনামুল হক।
সভায় বক্তাগন বলেন দেশের মানুষ শান্তিতে নেই, স্বস্থিতে নেই, বিশেষ করে শ্রমজীবি গরিব মানুষ চরম বিপদে। আয়ের সাথে ব্যায় কোন অবস্থাতেই মিলাতে পারছেনা অথচ সরকার এবং সরকারের মন্ত্রী এমপিরা ক্রমাগত মানুষের দুর্ভোগ নিয়ে উপহাস করে যাচ্ছে। তাই সরকারকে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আনতে বাধ্য করতে হবে। এজন্য সকল শ্রেণী পেশার মানুষকে স্বতস্ফূর্তভাবে বামজোটের আধাবেলা হরতালকে সফল করতে হবে। জনগনের ঐক্যবদ্ধ আন্দোলনই পারে চলমান দুঃশাসন হঠাতে। সভায় চা-শ্রমিকদের ন্যায্য দাবী মানাতে সরকার এবং মালিকপক্ষ ভুমিকা না রাখলে এই আন্দোলন সারাদেশে ছড়িয়ে পড়বে, তাই কালবিলম্ব না করে আন্দোলনরত চা-শ্রমিকদের দাবী মেনে নেওয়ার আহবান জানান।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com