বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

লোডশেডিংয়ের অজুহাতে টমটম যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করছে চালকরা

  • আপডেট টাইম সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ১৫৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে লোডশেডিংয়ের অজুহাতে টমটম যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করা হচ্ছে। এ নিয়ে প্রায়ই চালকদের হাতে যাত্রীরা লাঞ্ছিত হচ্ছেন। অনেকেই লজ্জায় চালকদের কথামতো অতিরিক্ত ভাড়া দিয়ে থাকেন। লোডশেডিংয়ের অজুহাতে চালকরা নির্ধারিত ভাড়ার চেয়ে অতিরিক্ত ভাড়া আদায় করছেন।
খোজ নিয়ে জানা গেছে, শায়েস্তানগর থেকে চৌধুরী বাজার পর্যন্ত জনপ্রতি ১০ টাকা ভাড়া, কিন্তু এ নিয়ম না মেনে শায়েস্তানগর থেকে চৌধুরী বাজার ১৫ টাকা এবং শায়েস্তানগর থেকে থানার মোড় ও সিনেমা হলের মোড়, টাউন হল ও মোদক পর্যন্ত ৫টাকা করে নেয়ার কথা থাকলেও ১০ টাকা করে নেয়া হচ্ছে। এ ছাড়া উঠানামা করলেও এমন অতিরিক্ত ভাড়া আদায় করা হচ্ছে। যাত্রীরা অভিযোগ করেন শহরের প্রায় শতাধিক টমটম গ্যারেজ রয়েছে। এসব টমটম গ্যারেজে প্রতিদিন হাজার হাজার টমটম চার্জ দেয়া হয়। এতে করে বিদ্যুৎ অপচয় হচ্ছে। কিন্তু বিদ্যুৎ উন্নয়ন বোর্ড তাদের বিরুদ্ধে কোন কার্যকর ব্যবস্থা নিচ্ছে না। মাঝে মধ্যে লোক দেখানো অভিযান করে লাইন বিচ্ছিন্ন করা হয়। রাতের আধারে রহস্যজনক কারণে এসব গ্যারেজের সংযোগ দেয়া হয়। এতে করে সরকার প্রতিমাসে লাখ লাখ টাকার রাজস্ব হারাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com