শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

চুনারুঘাটে রবিউল সেতুর ভিত্তিপ্রস্তরস্থাপন করলেন প্রতিমন্ত্রী এডঃ মাহবুব আলী

  • আপডেট টাইম রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ১৭৮ বা পড়া হয়েছে

আজিজুল হক নাসির, চুনারুঘাট থেকে ॥ চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের পশ্চিম ডুলনা ও গনকিরপাড় গ্রামের মধ্য স্থানের নালার উপর রবিউল সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর বেসামরিক পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এ্যাডভোকেট মাহবুব আলী এমপি। ২৩ জুলাই শনিবার সকালে এ ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিকের সভাপতিত্বে ও চুনারুঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল হাই প্রিন্সেস সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মন্ত্রী এডভোকেট মাহবুব আলী। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, সিনিয়র সহকারী পুলিশ সুপার মুরাদ আলি, চুনারুঘাট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, চুনারুঘাট পৌরসভার মেয়র সাইফুল আলম রুবেল, গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির খান, গাজীপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী, আহম্মদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আলাউদ্দিন প্রমুখ। উপস্থিত ছিলেন, চুনারুঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী আশরাফ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পাল, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সজল দাশ, আঃ সামাদ মাস্টার, দপ্তর সম্পাদক সাংবাদিক আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ জাহান সামি, সাধারণ সম্পাদক শাহীন তালুকদার, আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান জাকির হোসেন পলাশ, উপজেলা আওয়ামী লীগ নেতা হাছন আলী মেম্বার, নির্মল চন্দ্র দেব সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ। উল্লেখ্য, গত ২০১৭ সালের ১৩ সেপ্টেম্বর হাজী সুরত আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে এ নালার সাকো পাড় হওয়ার সময় পা ফসকে নালার পানিতে পড়ে যায় রবিউল নামের এক মেধাবী ছাত্র। পানিতে ডুবে তার নির্মম মৃত্যু হয়।
এরপর এলাকার লোকজন নিয়ে এ নালার উপর একটি বাঁশ ও কাঠের সেতু নির্মাণ করেন ব্যারিস্টার সুমন। এ সেতুর নাম করণ করা হয় রবিউল সেতু। নির্মাণের ৩ বছর পর্যন্ত এ সেতুটি টিকে ছিল। এ সেতুর নাম রবিউল সেতুই হবে বলে আলোচনা সভায় ঘোষণা দেন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com