বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শায়েস্তাগঞ্জে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

  • আপডেট টাইম শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ১২৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ উপজেলার পুরান বাজার, দাউদনগর, স্টেশন, বাছিরগঞ্জ, ড্রাইবার বাজারসহ বিভিন্ন এলাকার কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানকে রাত ৮টার পর খোলা রাখার দায়ে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। গতকাল বৃহস্পতিবার রাত ৮টার পর শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার নাজরাতুন নাঈমের নেতৃত্বে একদল পুলিশ উল্লেখিত এলাকায় অভিযান চালায়। এ সময় ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৩ হাজার টাকা জরিমানা করেন।
তিনি জানান, এর আগে দুইদিনও জরিমানা করা হয়েছে। কিন্তু ব্যবসায়ীরা সতর্ক না হয়ে সরকারি আদেশ অমান্য করায় অভিযান পরিচালনা করা হয়। এ অভিযান নিয়মিত চলবে।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com