শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে দু’ গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

  • আপডেট টাইম সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ১৯০ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’ গ্রামবাসী মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছে।
গতকাল রবিবার (১৭ ঁজুলাই) দুপুরে নবীগঞ্জ উপজেলার বাগাউড়া এবং পাশ^বর্তী জগন্নাথপুর উপজেলার শ্যামারগাওঁ গ্রামবাসীর মধ্যে এই সংঘর্ষ সংঘটিত হয়েছে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। আহতদের নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্øেক্স, ইনাতগঞ্জ স্বাস্থ্য কেন্দ্রসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। স্থানীয় সুত্রে জানা যায়, নবীগঞ্জ ও জগন্নাথপুর উপজেলার সীমান্তবর্তী বিবিয়ানা নদী খননের সময় বেশ কিছু জায়গায় খালের সৃষ্টি হয়। উক্ত খালে জাল দিয়ে মাছ ধরাকে কেন্দ্র করে বাগাউড়া গ্রামের মকলিছ মিয়ার ছেলে সুমন মিয়া ও শ্যামারগাওঁ গ্রামের জনৈক ব্যক্তির সাথে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এ খবর এলাকায় পৌছলে দু’ গ্রামবাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মাইকে ঘোষণা দিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় দু’ঘন্টা ব্যাপী সংঘর্ষে কমপক্ষে অর্ধশতাধিক লোক আহত হয়। আহতদের মধ্যে ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতদের মধ্যে শ্যামারগাওঁ গ্রামের সামছুদ্দিন (২৮), জুবেদ মিয়া (২৬), শাহাজুল মিয়া (৩২), কবির আহমদ (২৫), সজবুল মিয়া (২৮), সবুজ মিয়া (২৮), আল জামিল (১৯), নাঈম মিয়া(২০), সানাউর মিয়া (২২), কাজী আমিনুল রশিদ (৪০), হিফজুর মিয়া (৩২), আরশ মিয়া (৪২) কে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। অন্যান্য আহতদের ইনাতগঞ্জ উপ স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পৌছে স্থানীয়দের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। সংঘর্ষের ঘটনাটি নিশ্চিত করেছেন ওসি ডালিম আহমদ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com