শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আজমিরীগঞ্জে প্রয়াত ভাষাসৈনিক বীর মুক্তিযোদ্ধা কমাণ্ডার ফজলুর রহমান চৌধুরীর পরিবারের পক্ষে ৫ হাজার বন্যাদুর্গত মানুষকে খাদ্য সহায়তা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ১৭৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ প্রয়াত ভাষাসৈনিক ও বীর মুক্তিযোদ্ধা কমাণ্ডার ফজলুর রহমান চৌধুরীর পরিবারের পক্ষ থেকে আজমিরীগঞ্জ পৌরসভা ও ৫টি ইউনিয়নে ৫ হাজার বন্যাদুর্গত মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। ফজলুর রহমান চৌধুরীর জ্যেষ্ঠ পুত্র, জেলা আওয়ামী লীগ নেতা ও হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ বন্যাদুর্গতদের মাঝে এই খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন। গত ২৯ জুন থেকে সপ্তাহব্যাপী আজমিরীগঞ্জ পৌরসভা ও ৫টি ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।
এ ব্যাপারে চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ বলেন, আমার পিতা সবসময় বঞ্চিত-নিপীড়িত মানুষের পাশে ছিলেন। তারই ধারাবাহিকতায় আমরা এখন আমাদের পিতার কার্যক্রম অব্যাহত রাখার চেষ্টা করছি। আমরা সবসময় আজমিরীগঞ্জ উপজেলার মানুষের পাশে ছিলাম, ভবিষ্যতেও সকল সংকটে পাশে থাকব।
সপ্তাহব্যাপী খাদ্য সহায়তা কার্যক্রমে অন্যান্যের মধ্যে অংশ নেন- আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক একেএম মাসুদ আলী, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আউয়াল মিয়া, কাকাইলছেও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ লাল মিয়া, জলসুখা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজীউর রহমান, সাংগঠনিক সম্পাদক শিবলু মিয়া, শিবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একে আজাদ চৌধুরী, সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন, বদলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার হীরালাল দাস, সাধারণ সম্পাদক জয়দেব দাস, আজমিরীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হোসেন আহমেদ বুলবুল, সাধারণ সম্পাদক হুমায়ুন আহমেদ প্রমুখ। এছাড়াও আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এ কার্যক্রমে সহযোগিতা করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com