মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে ২ ডাকাতকে আটক করে পুলিশে দিয়েছে জনতা মাধবপুরে ৪০ লাখ টাকার ভারতীয় চুলসহ গ্রেপ্তার ২ শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখলের অভিযোগে সাবেক কাউন্সিলরসহ ৩ জন আটক নবীগঞ্জে বন্যার্তদের পাশে হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি হবিগঞ্জ প্রেসক্লাবের অর্ধবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত নবীগঞ্জের বন্যার্ত পরিবারের মধ্যে যুক্তরাজ্য বিএনপি নেতা তানহা চৌধুরী তালহা’র পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণ অব্যাহত হবিগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডে বন্যা দুর্গতদের মাঝে মেয়রের চাল বিতরণ নবীগঞ্জ পৌরসভায় বন্যায় আশ্রয় কেন্দ্র গুলোতে নগদ অর্থ বিতরণ নবীগঞ্জে রাজরানী সুভাসীনি বালিকা উচ্চ বিদ্যালয়ে বন্যার্তদের মাঝে খাদ্য বিতরণ মাধবপুরে দুর্ঘটনায় হাডল্যান্ড সিরামিক কর্মকর্তা নিহত

বন্যা কবলিত মানুষদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বন্যা কবলিত মানুষদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি গতকাল ত্রাণ বিতরণ করছেন সদর উপজেলার পইল ও তেঘরিয়া ইউনিয়নে।
দুপুরে তেঘরিয়া ইউনিয়নের নোয়াখাল, শিকারপুর ও চরগাঁও গ্রামে পানিবন্ধি পরিবারগুলোর মাঝে চাল, ডাল তেল ও লবনসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেন। বিকেলে দলীয় নেতাকর্মী এবং সরকারি কর্মকর্তাদের সঙ্গে নিয়ে ত্রাণ বিতরণ করেছেন একই ইউনিয়নের টঙ্গীরঘাট, রামনগর ও ভাগমতপুর গ্রামের বাসিন্দাদের মাঝে। সন্ধ্যায় খাবার নিয়ে ছুটে যান পইল ইউনিয়নের পানিবন্দি লোকদের বাড়ি বাড়ি। তেঘরিয়ায় ত্রাণ পেয়ে হাঁসিমুখে ফিরছিলেন নূর আলী। এ প্রতিনিধিকে তিনি বলেন, ‘করোনার সময় কেউ আমার খবর নিছে না, হেই সময় এমপি আবু জাহির খাওন দিয়া গেছলা, ইবারও বানের ফানি আওয়ার খবর ফাইয়া খাওন লইয়া আইছইন, এমপি হওয়ার আগেও মানুষ তারে বিপদে পাশে ফাইছে, অহন এমপি হওয়ার পরেও পাশে পাইতাছে, দোয়া করি আল্লাহ এমপি আবু জাহিরকে হায়াত বাড়াইয়া দেউকা’। ত্রাণ নিতে আসা রাজিয়া খাতুন জানান, তাঁর স্বামী অন্যত্র কাজে গিয়েছেন। বন্যা কবলিত হওয়ার পর বাজারে যেতে পারেননি। গতকাল এমপি আবু জাহির এর হাত থেকে পাওয়া খাবারের প্যাকেটে তার দুই সন্তান নিয়ে কয়েকদিন চলে যাবে বলে কৃতজ্ঞতা প্রকাশ করেন। একইভাবে খাবার পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন অন্য উপকারভোগীরাও।
ত্রাণ বিতরণের সময় এমপি আবু জাহির বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আপনাদের জন্য খাবার নিয়ে এসেছি। শেখ হাসিনা আমাকে আপনাদের কাছে পাঠিয়েছেন। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। যতদিন পানি থাকবে আপনাদের মাঝে উপহার বিতরণ অব্যাহত থাকবে ইনশাল্লাহ। সকলেই সতর্কতার সঙ্গে এই বন্যা পরিস্থিতির মোকাবিলা করুণ। প্রশাসন ও আওয়ামী লীগের নেতাকর্মীরা সবসময় আপনাদের পাশে থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল, মশিউর রহমান শামীম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জিয়া উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও তেঘরিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এমএ মোত্তালিব, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, পইল ইউপি চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ প্রমুখ। এর আগে গত মঙ্গলবার এমপি আবু জাহির লাখাই উপজেলা বন্যা কবলিত এলাকা ও হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া, রাজিউড়া এবং রিচি ইউনিয়নে খাবার বিতরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com