বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জ কুর্শি ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান ও সচিব নিলয় দাশ-কে শোকজ

  • আপডেট টাইম শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ২৩৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার ৬নং কুর্শি ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান খালেদ ও ইউপি সচিব নিলয় দাশ-কে শোকজ করা হয়েছে। ওই ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান গঠনের ৪ মাস পর নির্বাচিত ১নং প্যানেল চেয়ারম্যান শাহ শামসুল ইসলাম সুজন এর পরিবর্তে জাকির হোসেনকে প্যানেল চেয়ারম্যান-১ ঘোষণা করার অভিযোগে তাদেরকে শোকজ করা হয়। ৩ বারের নির্বাচিত ইউপি সদস্য এবং নির্বাচিত প্যানেল চেয়ারম্যান-১ শাহ সামসুল ইসলাম সুজন এর দায়েরকৃত অভিযোগের প্রেক্ষিতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী মহিউদ্দিন আহমেদ শোকজে ৭ কার্য দিবসের মধ্যে কারণ দর্শানোর জন্য নোটিশে উল্লেখ করেছেন।
সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার ৬নং কুর্শি ইউনিয়ন পরিষদের সদস্যদের ভোট গ্রহণ করা হয়। প্রায় ৪ মাস পূর্বে নির্বাচনে ১নং প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হন শাহ শামসুল ইসলাম সুজন। কিন্তু অভিযুক্তরা পরিকল্পিতভাবে নির্বাচিত ১নং প্যানেল চেয়ারম্যান শাহ শামসুল ইসলাম সুজনকে বাদ দিয়ে ইউপি সদস্য জাকির হোসেনকে ১নং প্যানেল চেয়ারম্যান ঘোষণা করেন। একই ভাবে ৩নং প্যানেল চেয়ারম্যান সুমি বেগমকে পরিবর্তন করে রুনা বেগমকে প্যানেল চেয়ারম্যান-৩ ঘোষণা করেন। এ ঘটনায় নির্বাচিত ১নং প্যানেল চেয়ারম্যান শাহ শামসুল ইসলাম সুজন উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ দায়ের করেন। এর প্রেক্ষিতে ৭ কার্য দিবসের মধ্যে জবাব ছেয়ে ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান খালেদ ও ইউপি সচিব নীলয় দাশকে কারণ দর্শানোর প্রদান করেন।
এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন আহমেদ এর সাথে যোগাযোগ করা হলে শোকজের সত্যাতা নিশ্চিত করে বলেন, অভিযোগের প্রেক্ষিতে চেয়ারম্যান ও সচিব-কে শোকজ করে ৭ কার্য দিবসের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com