শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশন নির্বাচনে ৩৩ প্রার্থীর মনোনয়ন ফরম ক্রয়

  • আপডেট টাইম শনিবার, ১১ জুন, ২০২২
  • ১৬৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের কার্যকরি কমিটির নির্বাচনে ২১ টি পদে ৩৩জন প্রার্থী মনোনয়ন ফরম ক্রয় করেছেন। শুক্রবার মনোনয়ন ফরম বিক্রির শেষে দিনে সংগঠনের পৌর মার্কেটস্থ কার্যালয় থেকে প্রার্থীরা সংগঠনের নির্বাচন-২০২২ ইং এর দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার মোঃ সজিব আলী কাছ থেকে এসব মনোনয়ন ক্রয় করেন। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার জালাল উদ্দিন খান ও শহিদুর রহমান লাল। বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন নির্বাচন কমিশনার মোঃ সজিব আলী। এ সময় তিনি বলেন-নির্বাচনের সকল নিয়ম-নীতি মেনে ২১টি পদে ৩৩ জন প্রার্থী মনোনয়ন ফরম ক্রয় করেছেন।
১ম দিনে ১৮ জন ও ২য় দিনে আরো ১৫ জন প্রার্থী নিধারিত মনোনয়ন ফ্রি জমা দিয়ে মনোনয়ন ফরম ক্রয় করেন। তিনি আরো বলেন-সকল ব্যবসায়ীদের সহযোগিতা নিয়ে এবার আমরা একটি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে চাই। এ জন্য ব্যবসায়ীসহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি। এবার সভাপতি পদে বর্তমান সভাপতি মোঃ শামছু মিয়া ও জগদীশ চন্দ্র মোদক মনোনয়ন ফরম ক্রয় করেছেন। সহ-সভাপতি পদে ৪ জন প্রার্থী মনোনয়ন ফরম ক্রয় করেছেন। তারা হলেন-বর্তমান সহ-সভাপতি আব্দুল কুদ্দুছ, মোঃ রজব আলী, ফখরুল ইসলাম বাবুল ও মিজবাহ উদ্দিন। সাধারণ সম্পাদক পদে বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুর রহমান বাবুল, মফিুজর রহমান বাচ্চু মনোনয়ন ফরম ক্রয় করেছেন। সহ-সাধারণ সম্পাদক পদে বদরুল আলম চৌধুরী ও মোঃ আজগর আলী। সাংগঠনিক পদে বর্তমান সাংগঠনিক সম্পাদক উৎপল কুমার রায় ও আহমেদ জামান খান শুভ। কোষাধ্যক্ষ পদে হাজী সফিকুল ইসলাম ও মোঃ এমরান মিয়া, ক্রীড়া সম্পাদক পদে মোঃ আব্দুল হান্নান, প্রচার সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম তৌহিদ, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক পদে হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, শ্রম ও সমাজ কল্যাণ সম্পাদক পদে রতন কুমার ও অলিউর রহমান। সাহিত্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক পদে শাহ আলম রাজ, সামাজুল ইসলাম ও পংকজ কান্তি দাশ। কার্যকরি সদস্য ৯টি পদে মনোনয়ন ফরম ক্রয় করেছেন মোঃ আহাদ মিয়া, তাজুল ইসলাম, সাইদুর রহমান, অঞ্জন রায়, কেশব মিত্র, মঈন উদ্দিন খান, এম এ মান্নান, নাসির উদ্দিন, মীর আলম কাউছার, পলাশ মোদক, মহিবুর রহমান, শ্যামল চন্দ্র রায়। ১২ জুন মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ১৩ জুন মনোনয়নপত্র যাচাই বাছাই করা হবে। কোন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হলে ১৪ জুন প্রার্থীরা আপিল করতে পারবেন। ১৬ জুন প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। ১৭ জুন চূড়ান্ত প্রার্থীদের তালকা প্রকাশ করা হবে এবং ১৯ জুন প্রতিক বরাদ্দ দেয়া হবে। ১৬ জুলাই ভোট গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com