মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পবিত্র আশুরা আজ বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর রাজনৈতিক সহযোদ্ধা-এমপি আবু জাহির বানিয়াচঙ্গে বন্যায় ক্ষতিগ্রস্থদের তথ্য প্রেরণে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়ম ও স্বজনপ্রীতির অভিযোগ ॥ তালিকায় রয়েছে একই পরিবারের ৪ জন আছে মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলার লোক ক্যান্সারসহ বিভিন্ন রোগে আক্রান্ত ৯ জনের মাঝে অনুদানের চেক বিতরণ দুর্দিনে বঙ্গবন্ধুকে অনুপ্রেরণা দিয়েছেন বঙ্গমাতা-মিজানুর রহমান শামীম জালালাবাদ এসোসিয়েশনের পুনর্বাসন কার্যক্রমে ১০ লাখ টাকা অনুদান দিয়েছেন সায়হাম গ্রুপের পরিচালক সৈয়দ ইশতিয়াক ও সৈয়দ শাফকাত হবিগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দুলাল আহমদ তালুকদার নিজামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন ॥ আহ্বায়ক আসগর আলী, যুগ্ম আহ্বায়ক ফরিদ মিয়া থানা পুলিশের নাম ভাঙ্গিয়ে সোর্স ও দালালদের অপকর্ম জ্বালানি তেল ও সারের দাম কমানোর দাবিতে হবিগঞ্জে বাসদের বিক্ষোভ

সুবিদপুর ইউনিয়ন আ’লীগের সম্মেলনে এমপি আবু জাহির ॥ আ’লীগ সরকারে থাকলে মানুষের মুখে হাঁসি ফুটে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৫৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগ সরকারে থাকলে বাংলার মানুষের মুখে হাঁসি ফুটে, দেশের সার্বিক উন্নয়ন হয়। কিন্তু বিএনপি ক্ষমতায় থাকলে শুধু তাঁদের নেতাকর্মী মোটাতাজা হয় এবং দেশের মানুষ কষ্টে থাকে। দেশ ও দেশের মানুষের স্বার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করা প্রয়োজন এবং এজন্য সংগঠনকে তৃণমূল পর্যায়ে আরও সুসংগঠিত করতে হবে।
হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি গতকাল বুধবার বানিয়াচং উপজেলার ১০নং সুবিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন।
এতে এমপি আবু জাহির আরও বলেন, বিএনপি’র আমলে দেশে খাদ্যের ঘাটতি ছিল। তারেক রহমান মানুষকে বিদ্যুৎ না দিয়ে খাম্বা বাণিজ্য করে দেশের টাকা বিদেশে পাচার করেছিল। কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে বাংলাদেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছে। সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। এই ধারা অব্যাহত রাখতে তিনি দলীয় নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার নির্দেশনা দিয়েছেন।
সম্মেলনের উদ্বোধন করেন বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাস্টার। এতে সভাপতিত্ব করেছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আকবর খান। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আঙ্গুর মিয়া।
বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শরীফ উল্লাহ, সহ সভাপতি মোঃ সজীব আলী, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, জেলা কৃষক লীগের সভাপতি হুমায়ুন কবীর রেজা, বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।
বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতা ব্যরিস্টার এনামুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজহান মিয়া, গোলাম কিবরিয়া লিলু, ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোঃ আহাদ মিয়া আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি মোশাররফ হোসেন আরিফ বাপ্পী, সাবেক সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহীসহ ইউনিয়ন ও সকল আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
পরে কাউন্সিল অধিবেশনে বর্তমান সভাপতি আলী আকবর খান সভাপতি এবং সুবিদপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান প্রকৌশলী জয় কুমার দাশকে সাধারণ করে ইউনিয়ন আওয়ামী লীগের নয়া কমিটি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com