বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শহরে হামলা চালিয়ে ঘর ঘুরিয়ে দিয়েছে প্রতিপক্ষ

  • আপডেট টাইম রবিবার, ২২ মে, ২০২২
  • ১৯৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের রাজনগর কবরস্থান এলাকায় প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে মাহফুজুর রহমান নামে এক ব্যক্তির ঘর ভাংচুর করেছে। এ সময় হামলাকারীরা, নগদ টাকা, মোবাইল ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে গত ১৭ মে বিকেলে। এ ঘটনায় মাহফুজুর রহমান বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে গংদের বিরুদ্ধে ওইদিনই হবিগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযুক্তরা হচ্ছে- পৌর এলাকার আনোয়ারপুর গ্রামের মৃত খেলু মিয়ার পুত্র বাইপাস সড়কের আনোয়ারপুর পয়েন্টের মা মেডিকেল হলের মালিক মোঃ আলাউদ্দিন (৪৫), আলমগীর মিয়ার পুত্র মোঃ সালাউদ্দিন (৩০) ও রানা মিয়া (৩২)। বাদী মাহফুজুর রহমান জানান, হামলার ঘটনায় ১০/১২ লোক অংশ নেয়। তাৎক্ষণিক ভাবে সবার নাম পরিচয় জানা যায়নি। অভিযোগ দায়েরের পর এ ঘটনায় শহরতলীর জালালাবাদ গ্রামের সায়েদ আলীর পুত্র মোঃ রুবেল মিয়া (২৮) ও আলাউদ্দিনের পুত্র মোঃ ইয়াহিয়া (৪০) হামলায় অংশ নেয় বলে পরিচয় পেয়েছি। বাকীদের নাম পরিচয় এখানো তিনি পাননি বলে জানান।
অভিযোগে উল্লেখ করা হয়, রাজনগর কবরস্থানের পেছনে জায়গা ক্রয় করে বসত বাড়ী নির্মান করে মাহফুজুর রহমান বসবাস করে আসছেন। এদিকে বাড়ির সীমানা নিয়ে অভিযুক্তদের সাথে মাহফুজুর রহমানের বিরোধ চলে আসছে। এনিয়ে অভিযুক্তরা অকারনে তাদের জায়গা দাবী করে জুলুম নির্যাতন করে আসছে। এর জের ধরে গত ১ মে বিকেল ৪ টার দিকে আলাদ্দিনের নেতৃত্বে অভিযুক্তরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। হামলাকারীরা ঘর ভাংচুর লুটপাট শুরু করে। এ সময় মাহফুজুর রহমান, তার স্ত্রী ফিরোজা বেগম ও ছেলে সোয়েব রহমান এগিয়ে গেলে হামলাকারীরা তাদের মারধর করে। এক পর্যায়ে হামলাকারীরা ২ হাজার টাকা মূল্যের একটি সিম্পনী মোবাইল, ১৫ হাজার টাকা মূল্যের একটি রেডমি নোট-৮ প্রো মোবাইল, গলা থেকে ৬৫ হাজার টাকা মূল্যের ১ ভরি ওজনের স্বর্ণের চেইন এবং আলমারিরার ড্রয়ার ভেঙ্গে নগদ ৫০ হাজার নিয়ে যায়। এ সময় তাদের চিৎকারে লোকজন আসলে হামলাকারীরা প্রাননাশের হুমকি দিয়ে চলে যায়। ভাংচুরের ঘটনায় ঘরের প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে।
মাহফুজুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার এসআই উৎসব কর্মকার ও স্থানীয় কাউন্সিলর সালাউদ্দিন টিটু ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় ওই দিন রাতেই ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে হবিগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ দায়ের করলেও তা গতকাল পর্যন্ত তা এফআইআর করা হয়নি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com