শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

ভূমি সেবা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ সরকার জনগণের দোড়গোড়ায় সকল সেবা পৌঁছে দিচ্ছে

  • আপডেট টাইম শুক্রবার, ২০ মে, ২০২২
  • ১৮২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, দেশে যে কোন ধরণের সেবা পেতে জনগণকে এখন আর ভোগান্তির শিকার হতে হয় না। কারণ বর্তমান সরকার ডিজিটাল পদ্ধতির মাধ্যমে সবধরণের সেবা মানুষের দোড়গোড়ায় সেবা পৌঁছে দিয়েছে। বিশেষ করে ভূমি সেবার ক্ষেত্রে ডিজিটাল পদ্ধতি চালুর বিষয়টি অত্যন্ত যুগোপযোগী। এতে সারাদেশের মানুষেল দুর্ভোগ দূর হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে হবিগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেছেন। এ সময় তিনি বর্তমান ভূমি সেবার ক্ষেত্রে বর্তমান সরকারের ডিজিটাল সুযোগ-সুবিধার কথা প্রত্যন্ত অঞ্চলের মানুষকে জানাতে এবং শতভাগ মানুষকে এই সেবার আওতায় আনতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।
এর আগে এমপি আবু জাহির নিমতলা কালেক্টরেট প্রাঙ্গণে ফিতা কেটে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করেন। পরে বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। উদ্বোধনী আলোচনা সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান ও অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার প্রতীক মন্ডল।
এতে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রফিকুল আলম, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউ রহমান সেলিম, বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে, হবিগঞ্জ প্রেসকাবের সাধারণ সম্পাদক রাশেদ আহমদ খান, সাহিত্যিক তাহমিনা বেগম গিনি প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com