বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে ৯দিন পর অজ্ঞান নারীর পরিচয় পাওয়া গেল

  • আপডেট টাইম বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ২০৭ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়ন পরিষদের পূর্ব পাশে একটি পরিত্যক্ত ঘরে অজ্ঞান অবস্থায় পাওয়া নারী ও শিশুর ৯দিন পর পরিচয় পাওয়া গেল। তার নাম তাছলীমা বেগম এবং তার ছেলে নাম মোঃ মাহদী মিয়া। সে ব্রাহ্মনবাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার ব্রাক্ষণডোরা গ্রামের নুরুল আমিনের স্ত্রী। মঙ্গলবার বিকালে অজ্ঞাত নারী তাছলীমা বেগমের স্বামী নুরুল আমিন ও তার বড় ছেলের হাতে ওই মহিলার আড়াই বৎসরের শিশু মোঃ মাহদী মিয়া তুলে দেন থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক। অপর দিকে সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসহাতালে চিকিৎসাধীন তাছলীমা বেগম এখন আশংকামুক্ত।
তাছলীমা পরিবার জানান-৯ এপ্রিল সকাল সাড়ে ১০টার দিকে সিলেট এক আত্নীয়ের কাছ থেকে টাকা আনার জন্য বাড়ীতে থেকে তাছলীমা তার শিশু সন্তানকে নিয়ে বেড় হয়। পরবর্তীতে তার আর কোন খোজ পাওয়া যায় না। মঙ্গলবার সকালে পেইজবুকে স্ট্যাটাস দেখে তার এক প্রতিবেশী খবর দিলে সে মাধবপুর থানায় ছুটে আসে। উল্লেখ্য যে ৯ এপ্রিল ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়ন পরিষদের পূর্ব পাশে একটি পরিত্যক্ত ঘরে অজ্ঞান অবস্থায় দুই বছরের একটি শিশুসহ নারীকে স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলামসহ এলাকাবাসী উদ্ধার করে থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ওই মহিলাকে অজ্ঞান অবস্থায় মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু কয়েকদিনেও তার জ্ঞান না ফেরায় উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ ইশতিয়াক মামুন, প্রাণী সম্পদক কর্মকর্তা আব্দুল ছাত্তার বেগ ও সমাজসেবা কর্মকর্তা মোঃ আশ্রাব আলী ও থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ আব্দুর রাজ্জাকে’র সহযোগিতায় ওই মহিলাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। তার পরিচয় নিশ্চিত করার জন্য থানা পুলিশ, সাংবাদিক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে পেইজবুকে স্ট্যাটাস দেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com