বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

জেলা আইন-শৃংখলা কমিটির সভায় এমপি আবু জাহির ॥ মাদক নির্মুলে সকলের জবাবদিহিতা জরুরী

  • আপডেট টাইম সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ২৫৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আইন-শৃংখলা কমিটির প্রধান উপদেষ্টা ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, মাদক হচ্ছে সকল অপরাধের মূল। হবিগঞ্জ থেকে পুরোপুরিভাবে মাদক নির্মুল করতে হলে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাসহ দায়িত্বরত সকলকে জবাবদিহিতার আওতায় আনা জরুরী। মাদকসহ সব ধরণের অপরাধ নির্মুলে প্রতিটি ইউনিয়ন পর্যায়ে আইন-শৃংখলা কমিটির মাসিক সভা আয়োজনের বিকল্প নেই।
তিনি গতকাল রবিবার সকালে হবিগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন-শৃংখলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ইশরাত জাহান। এ সময় এমপি আবু জাহির আরও বলেন, আওয়ামী লীগ সরকার দেশের সকল পর্যায়ে উন্নয়ন করছে। শুধুমাত্র কিছু মানুষের অনিয়ম-অবহেলার কারণে এই উন্নয়ন প্রশ্নবিদ্ধ হলে সেটি মেনে নেয়া যায় না। দোষ-ত্রুটি সমাধান করে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তাহলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহতী উদ্যোগুলোর শতভাগ সুফল পাবেন দেশবাসী। শহরে যানজট, অবৈধ দখল ও ট্রাফিক আইন অমান্যসহ কমিটির সদস্যদের বক্তব্যে উঠে আসা বিভিন্ন অনিয়মের ব্যাপারে এমপি আবু জাহির বলেন, অপরাধীর পরিচয় হল সে অপরাধী। অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনতে হবে। দলমতের উর্ধ্বে উঠে এ বিষয়ে প্রশাসনকে জিরো টলারেন্সে থেকে কাজ করার জন্য নির্দেশনা দিয়েছেন তিনি। হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হুসেন চৌধুরী, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরীসহ জেলা প্রশাসন, বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, জেলা পুলিশ, বার্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), স্বাস্থ্য বিভাগ, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি), সড়ক ও জনপথ বিভাগ, শিক্ষা বিভাগ, সমাজসেবা অধিদপ্তর, আনসার-ভিডিপি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, পৌরসভা কর্তৃপক্ষ ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এতে বক্তৃতা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com