মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ উপজেলা পরিষদ ভোট গ্রহণ আজ ॥ ৩ পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৯ জন প্রার্থী মার্কুলী বাজারে অগ্নিকান্ডে ৪টি দোকান পুড়ে ছাই ॥ ক্ষতি ২০ লক্ষাধিক টাকা শিক্ষিকা রিবন রানী দাশের মৃত্যুর সুষ্ঠ বিচারের দাবীতে লাখাইয়ে মানববন্ধন জেলা যুবদলের সদস্য সচিব সফিকুর রহমান সিতু’র বহিস্কারাদেশ প্রত্যাহার বাহুবলে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়কের জামিন নামঞ্জুর শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবকের ২ পা বিচ্ছিন্ন মাধবপুরে ১৩ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ উমেদনগরে মাদকসেবী কিতাব আলীর কারাদন্ড বাংলাদেশ ইসলামী যুবসেনা জেলা শাখার যুব প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

লাখাইয়ে অন্তঃসত্বা গৃহবধুকে শ্বশুর বাড়িতে মারপিট ॥ মৃত সন্তান প্রসব

  • আপডেট টাইম সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ১৩৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাইয়ে দেবর, ননদ ও শ্বাশুরীর প্রহারে এক গৃহবধু মৃত বাচ্চা প্রসব করেছে বলে অভিযোগ উঠেছে। অসুস্থ অবস্থায় গৃহবধু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গত ৬ এপ্রিল সকালে এ ঘটনা ঘটে।
জানা যায়, লাখাই উপজেলার সুনেশ্বর গ্রামের ফজলুল হকের কন্যা রেশমির বিয়ে হয় একই এলাকার বাচ্চু মিয়ার পুত্র ফুফাত ভাই শরীফ উদ্দিনের সাথে। সম্প্রতি রেশমির বাবার বাড়ি ও শ্বশুর বাড়ির লোকজনের মাঝে জমি-জমা নিয়ে বিরোধ দেখা দেয়। এদিকে রেশমীর স্বামী শরীফ উদ্দিন ব্যবসার কাজে চট্টগ্রাম অবস্থান করছে। এ সুবাদে গিয়াস উদ্দিন, মইন উদ্দিন, ননদসহ শ্বাশুরী ৮ মাসের অন্তঃসত্ত্বা রেশমিকে মারধর করে। এতে আহত অবস্থায় রেশমিকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।
ঘটনার একদিন পর ভোর থেকে রেশমীর প্রসব ব্যাথা শুরু হলে ৮ এপ্রিল তাকে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সে মৃত সন্তান প্রসব করে। রেশমীর মা অভিযোগ করে বলেন, তার মেয়েকে শ্বশুর বাড়ির লোকজন বেদরক মারপিট করেছে। এতে তার গর্ভের ৮ মাসের সন্তানটি মারা গেছে। তিনি বলেন, যে কোন সময় তার মেয়েকে তার শ্বশুরবাড়ির লোকজন হত্যা করে গুম করে ফেলতে পারে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com