শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

হবিগঞ্জ প্রেসক্লাবের সহযোগি সদস্য সুরুজ আলীর ইন্তেকাল

  • আপডেট টাইম শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ২২৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও তৎকালীন ছাত্রলীগ নেতা সাংবাদিক মোঃ সুরুজ আলী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় হবিগঞ্জ শহরতলীর রামপুর গ্রামে নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। তিনি স্ত্রী, তিন পুত্র ও ৬ কন্যা সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল আসরের নামাজের পর হবিগঞ্জ চৌধুরী বাজার সুন্নী জামে মসজিদে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজের পূর্বে মরহুমের রূহের মাগফেরাত কামনায় দোয়া চেয়ে মুসল্লিাদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন প্রতিদিনের বাণীর সম্পাদক মোহাম্মদ শাবান মিয়া ও মরহুমের পুত্র শাহ আলম। মরহুম মোঃ সুরুজ আলী ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে প্রায় এক বছর ধরে শয্যাশায়ী ছিলেন। গতকাল রামপুর গ্রামের ঈদগাহে মরহুমের দ্বিতীয় জানাজার নামাজ শেষে গ্রামের কবর স্থানে তার দাফন সম্পন্ন হয়। জানাজার নামাজে হবিগঞ্জ জেলার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, সাংবাদিক, ব্যবসায়ীসহ অগণিত মুসল্লি অংশ গ্রহণ করেন। তিনি পেশায় ছিলেন ডিড রাইটার। ১৯৮২ সালে হবিগঞ্জ জেলার প্রথম সংবাদপত্র সাপ্তাহিক স্বাধিকার পত্রিকা আত্মপ্রকাশ করলে তিনি ওই পত্রিকার নির্বাহী সম্পাদকের দায়িত্ব পালন করেন। সাংবাদিকতায় তিনি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি কখনও অন্যায়ের সাথে আপোষ করেননি। এছাড়াও তিনি ছিলেন একজন সালিশ বিচারক। গতকাল তার মৃত্যুর সংবাদ চাউর হলে সাংবাদিকসহ সকল মহলে শোকের ছায়া নেমে আসে। তাকে এক নজর দেখতে অনেকেই মরহুমের বাড়িতে ছুটে যান। তিনি ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সহযোগি সদস্য। এছাড়াও তিনি হবিগঞ্জ জেলা ডিড রাইটার সমিতির সাবেক সভাপতি ছিলেন।
গতকাল বাদ আসর শহরের চৌধুরী বাজার জামে মসজিদে অনুষ্ঠিত মরহুমের প্রথম জানাযায় হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, মোঃ ফজলুর রহমান, রুহুল হাসান শরীফ, সাধারণ সম্পাদক রাশেদ আহমদ খান, সাবেক সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির, সৈয়দ এখলাছুর রহমান খোকন, ভোরের কাগজের জেলা প্রতিনিধি সফিকুল আলম চৌধুরী, গ্লোবাল টিভির প্রতিনিধি এম এ আজিজ সেলিম, জেলা ডিড রাইটার সমিতির সাধারণ সম্পাদক তাজুল ইসলামসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, ব্যবসায়ীগণসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন। পরে রামপুর মরহুমের ২য় জানাযা শেষে দাফন করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com