শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের আউশকান্দি আঞ্চলিক কমিটির নির্বাচন অনুষ্ঠিত

  • আপডেট টাইম রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ১৭৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-চট্র ১৩৫৬/৮৮ইং এর আওতাভূক্ত নবীগঞ্জের আউশকান্দি আঞ্চলিক কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার আউশকান্দি হিরাগঞ্জ বাজারস্থ মা শপিং কমপ্লেক্সে শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচন শেষে প্রধান নির্বাচন কমিশনার জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ সজিব আলী ফলাফল ঘোষণা করেন।
নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ তজমুল হক, সহ-সভাপতি বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোঃ তাহিদ মিয়া ও মোঃ আব্দুল হাকিম। সাধারণ সম্পাদক পদে আনারস প্রতিক নিয়ে শাহ ইসমাইল হোসেন ৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ লেচু মিয়া মুন্সি আম প্রতিক নিয়ে ৩২ ভোট পেয়েছেন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোঃ সফিকুল ইসলাম নির্বাচিত হয়েছে। সাংগঠনিক সম্পাদক পদে রিক্সা প্রতিক নিয়ে ৬৭ ভোট পেয়ে মোঃ মোজাহিদ মিয়া নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ আজিজুল রহমান মোটর সাইকেল প্রতিক নিয়ে ২৮ ভোট পেয়েছেন। প্রচার সম্পাদক পদে বিনা প্রতিদ্বদ্বিতায় মোঃ নয়ন মিয়া, কোষাধ্যক্ষ মোঃ সুমন মিয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ আব্দুল বাছিদ, শ্রম ও কল্যাণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন। কার্যকরি কমিটির সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৪ জন। তারা হলেন- মোঃ নজরুল ইসলাম, মোঃ শিপন আহমেদ, মোঃ মোঃ আব্দাল মিয়া ও ইসমাইল হোসেন। নির্বাচনে প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন জেলা শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ ও অফিস সহকারি শহিদুর রহমান লাল। নির্বাচন পরিদর্শন করেন হবিগঞ্জ জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি শাহ হাবিবুর রহমান জিতু, সহ-সাধারণ সম্পাদক দিয়ারিস মিয়া, প্রচার সম্পাদক আলী হোসেন, শ্রম ও কল্যাণ সম্পাদক আব্দুল আউয়াল, কার্যকরি কমিটির সদস্য মোজাম্মেল হোসেন, আহমেদ চৌধুরী ছায়েদ, আব্দুল আহাদ, সেলিম আহমেদ প্রমূখ। জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ সজিব আলী বলেন-শ্রমিকরা গনতন্ত্রে বিশ্বাসী। তাই নেতৃত্বও নির্বাচিত হয় গনন্ত্রাতিক প্রক্রিয়া। আউশকান্দি আঞ্চলিক কমিটির নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com