বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

তুচ্ছ ঘটনা নিয়ে নবীগঞ্জের মান্দারকান্দি ও রামপুর গ্রামের বিরোধ শালিসে নিষ্পত্তি

  • আপডেট টাইম শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ২১২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ তুচ্ছ ঘটনা নিয়ে নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের মান্দারকান্দি ও রামপুর গ্রামের বিরোধ শালিসে নিষ্পত্তি হয়েছে। এতে এলাকার কয়েকটি গ্রাম বড় ধরনের রক্তক্ষীয় সংঘর্ষ থেকে রক্ষা পেয়েছে।
গতকাল শুক্রবার নবীগঞ্জের রাসুলগঞ্জ বাজারে আয়োজিত শালিস বৈঠকে সভাপতিত্ব করেন হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যকরী সংসদের সদস্য ডাঃ মুশফিক হুসেন চৌধূরী। এতে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডঃ আলমগীর চৌধুরী, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, জেলা পরিষদ সদস্য এডঃ সুলতান মাহমুদ, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, কারীয়ারভাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান ইমদাদুল হক চৌধুরী, নবীগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র এটিএম সালাম সহ নবীগঞ্জ ও বাহুবল আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। বৈঠকে আলোচনার মাধ্যমে সৃষ্ট বিরোধ সম্মানজনক ভাবে নিষ্পত্তি হয়।
উল্লেখ্য, তুচ্চ ঘটনাকে কেন্দ্র করে মান্দারকান্দি ও রামপুর গ্রামের মাঝে বিরোধ সৃষ্টি হয়। মান্দারকান্দি গ্রামের পক্ষ নেয় ২৮ ছান্দভুক্ত গ্রাম অপর দিকে রামপুর গ্রামের পক্ষ নেয় ৪/৫টি গ্রাম। এ অবস্থায় বিরোধ চরম আকার ধারণ করে। এলাকাজুড়ে থমথমে অবস্থা বিরাজ করে। জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরীসহ উপস্থিত মুরুব্বীদের হস্থক্ষেপে এলাকাবাসী বড় ধরনের রক্তক্ষয়ী সংঘর্ষ থেকে রক্ষা পেয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com