শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

‘তরে বাঁইন্ধা রাখমু, পুলিশ আইয়া নিবো’ ওয়ার্ড আওয়ামী লীগ সম্পাদকের হুমকী

  • আপডেট টাইম শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৪০ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলায় ৮ মাসের ৪,১৯৭/- টাকার বকেয়া বিল আদায় করতে গিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের এক নেতার হাতে লাঞ্ছিত হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।
নবীগঞ্জ পল্লী বিদ্যুৎ এর জোনাল অফিসের ডিজিএম আলীবর্দি খান সুজন বাদী হয়ে বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) আওয়ামীলীগ নেতা রুহুল আমীনকে অভিযুক্ত করে নবীগঞ্জ থানায় এ মামলাটি দায়ের করেন। পুলিশ রুহুল আমীনকে গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে।
নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের দত্তগ্রাম এলাকায় ৩৫০/১২৪০ হিসাব নম্বরের মিটারটি ব্যহার করছেন রুহুল আমিন। মিটারটি তার পিতা রজব উল্লাহর নামে। রুহুল আমিন নবীগঞ্জ সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ওই মিটারের বিপরীতে ২০২১ সালের জুন থেকে ২০২২ সালের জানুয়ারি মাস পর্যন্ত ৮ মাসে ৪ হাজার ১৯৭ টাকা বিল বকেয়া রয়েছে। বিল পরিশোধের জন্য বারবার তাগিদ দিলেও পরিশোধ করেননি রুহুল আামীন।
গত মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে বকেয়া বিল আদায়ের জন্য নবীগঞ্জ উপজেলার দত্তগ্রামের রুহুল আমিনের বাড়িতে হাজির হন নবীগঞ্জ পল্লী বিদ্যুৎ এর জোনাল অফিসের সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার পলাশ মাহমুদ, সহকারী এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর মাকসুদ আহমেদসহ ৬-৭ কর্মকর্তা-কর্মচারী। এ সময় বকেয়া বিল পরিশোধ না করায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে উঠেন রুহুল আমিন। তিনি পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীদের মারতে ক্রিকেট খেলার ব্যাট নিয়ে তেড়ে আসেন।
তাৎক্ষণিক এ ঘটনার মোবাইলে ভিডিও ধারণ করা হয়। ভিডিওতে দেখা যায়, রুহুল আমীন ক্রিকেট খেলার ব্যাট নিয়ে পল্লী বিদ্যুতের কর্মীদের মারতে বারবার তেড়ে যান। এ সময় সেখানে উপস্থিত স্থানীয় লোকজন তাকে বার বার ফেরানোর চেষ্টা করছেন। সেখানে তাকে বলতে শোনা যায়, ‘আমি সরকারি দলের লোক। ‘আমি ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক’ ‘তরে বাঁইন্ধা রাখমু (বেঁধে রাখবো), পুলিশ আইয়া নিবো’। এ ছাড়া গালিগালাজও করেন, পল্লী বিদ্যুৎ কর্মীদের দা দিয়ে কোপানোর হুমকিও দেন তিনি।
এ ঘটনায় নবীগঞ্জ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম আলীবর্দি খান সুজন বাদী হয়ে রুহুল আমীনকে আসামী করে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।
এ প্রসঙ্গে নবীগঞ্জ সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহুল আমীন বলেন, আমার কিছু বকেয়া বিল ছিল, এজন্য পল্লী বিদ্যুৎ কর্মকর্তারা আমার বাড়িতে যান, আমি বাড়িতে না থাকায় মোবাইল ফোনে তাদের কাছে কিচ্ছুক্ষণ সময় চাই, কিন্তু কোনো ধরণের সময় না দিয়ে তারা আমার সংযোগটি কেটে ফেলেন, এ নিয়ে উনাদের সাথে আমার বাকবিতন্ডা হয়। পরে পল্লী বিদ্যুৎ অফিসে গিয়ে বকেয়া বিল পরিশোধ করেছি।
এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বলেন, মামলাটি রুজু করা হয়েছে। আমরা ইতিমধ্যে অভিযুক্ত রুহুল আমীনকে গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেছি, আমাদের অভিযান অব্যাহত রয়েছে, আশা করছি দ্রুত তাকে আমরা গ্রেফতার করতে সক্ষম হবো।
এ বিষয়ে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির নবীগঞ্জ জোনাল অফিসের ডিজিএম আলীবর্দী খান সুজন বলেন, ৯ মাসের বকেয়া বিল আদায়ের জন্য কয়েকজন রুহুল আমিনের বাড়িতে যান। এ সময় বিল পরিশোধ না করায় তার সংযোগটি বিচ্ছিন্ন করা হয়। এতে তিনি ক্ষিপ্ত হয়ে আমাদের লোকজনকে মারতে ক্রিকেট খেলার ব্যাট নিয়ে তেড়ে আসেন ও গালিগালাজ করেন। পরে তিনি বকেয়া বিল পরিশোধ করেছেন। তার বিদ্যুৎ সংযোগ এখনও বিচ্ছিন্ন রয়েছে। ইতোমধ্যে নবীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।
নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন বলেন, ‘বকেয়া বিল চাইতে গিয়ে পল্লী বিদ্যুৎ কর্মকর্তাদের যেভাবে লাঞ্ছিত করা হয়েছে, বিষয়টি দুঃখজনক।’
অভিযুক্ত রুহুল আমিন এর আগেও নানা কারণে আলোচনায় ছিলেন। ২০১৬ সালে নবীগঞ্জে বর্ষবরণ অনুষ্ঠানে ষষ্ঠ শ্রেণির দুই ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ করে আটক হন। পরে ভ্রাম্যমান আদালত তাকে এক মাসের বিনাশ্রম কারাদনাড দেন।’

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com