শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচংয়ের পুরাণ পাথারিয়া ও লাখাই’র কামালপুরে অভিযান ৮ শতাধিক দেশীয় অস্ত্র উদ্ধার

  • আপডেট টাইম মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ২০২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আসন্ন বানিয়াচং ও লাখাই ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে নির্বিঘœ ও রক্তপাতহীনভাবে সম্পন্ন করতে দেশীয় অস্ত্র উদ্ধারের উদ্যোগ নিয়েছে হবিগঞ্জ পুলিশ। গতকাল সোমবার বানিয়াচং ও লাখাই থানা পুলিশ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পৃথকভাবে অভিযান চালিয়ে সহ¯্রাধিক দেশীয় অস্ত্র উদ্ধার করে। এর আগে গত রবিবার সিলেটের ডিআইজি ও হবিগঞ্জ পুলিশ সুপার এসএম মুরাদ আলি নির্বাচন সংক্রান্ত বিষয় নিয়ে পুলিশের সাথে মতবিনিময় সভা করেন। এ সময় প্রত্যেক থানার ওসিকে দেশীয় অস্ত্র উদ্ধারের নির্দেশ দেন। গতকাল সোমবার বানিয়াচংয়ের মক্রমপুরের পুরান পাথারিয়া গ্রাম থেকে পাঁচ শতাধিক দেশীয় অস্ত্র জব্দ করেছে পুলিশ। সুজাতপুর তদন্ত কেন্দ্রের পরিদর্শক আব্দুর রহিমের নেতৃত্বে সংগীয় ফোর্সের সহায়তায় ১১নং মক্রমপুর ইউনিয়নের অন্তর্ভুক্ত পুরাণ পাথারিয়া গ্রাম থেকে এসব অস্ত্র জব্দ করা হয়। পুলিশ জানায়, দীর্ঘ সময় ব্যাপী অভিযান চালিয়ে এসব দেশীয় অস্ত্র জব্দ করা হয়। এসব অস্ত্রের মধ্যে ছিলো টেটা, ফিকল, রামদা, ঢাল ইত্যাদি।
এদিকে লাখাই থানার ওসি সাইদুর রহমান জানান, শিবপুর ও কামালপুর থেকে ৩ শতাধিক ফিকল, টেটা, বল্লম, টেটাসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। তাদের অভিযান প্রতিদিন চলবে বলে জানিয়েছেন। অপর দিকে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা এড়াতে অভিযান চালিয়ে এসব দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com