শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে র‌্যাবের অভিযানে ১২ কেজি গাঁজাসহ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে একরাতে তিন মন্দিরে চুরি খোয়া গেল মূর্তিসহ আসবাবপত্র বেগম খালেদা জিয়ার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় জেলা বিএনপির মিলাদ মাহফিল হবিগঞ্জ জেলা এসোসিয়শন বাফেলোর থ্যাংকস গিভিং ডে ফ্যামিলি পার্টি ও সাধারন সভা অনুষ্টিত চুনারুঘাটে আকল মিয়া হত্যায় জড়িত মোশাহিদ মিয়া আটক নবীগঞ্জে বাল্য বিয়ে বন্ধ করলেন এসিল্যান্ড সদর উপজেলার গোপালপুরে ব্যবসায়ীকে হত্যার অভিযোগ পইলে ইউপি চেয়ারম্যান আরিফকে সংবধর্না প্রদান লন্ডনে বেঙ্গলী ওয়ার্কার্স এসোসিয়েশনের উদ্যোগে বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপন চুনারুঘাটে বিপুল পরিমাণ অনুমোদনহীন বিড়ি জব্দ

প্রকৌশলী মনসুর রশীদ কাজল হবিগঞ্জের সর্বোচ্চ করদাতা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী প্রকৌশলী লায়ন মোহাম্মদ মনসুর রশীদ কাজল জেলার সর্বোচ্চ আয়কর দাতা নির্বাচিত হয়েছেন। এজন্য তাঁকে সেরা করদাতার সম্মানা দিয়েছে আয়কয় কার্যালয়। বুধবার বেলা ১২টার দিকে জেলার উপ আয়কর কমিশনারের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তাঁর হাতে সম্মাননা স্মারক, সনদপত্র ও বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেয়া হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হবিগঞ্জের সহকারি কর কমিশনার মোঃ আব্দুর রাজ্জাক। এতে বিশেষ অতিথি ছিলেন মাধবপুর-নবীগঞ্জের সহকারি কর কমিশনার কেশব লাল মল্লিক ও জেলা আয়কর আইনজীবী সমিতির সভাপতি বিভৎসু চক্রবর্তী বিভু।
প্রকৌশলী মোহাম্মদ মনসুর রশীদ কাজল কেবি কনস্ট্রাকশন ও কেবি ট্রেডার্সের সত্ত্বাধিকারী এবং ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশের (আইডিইবি) সাধারণ সম্পাদক।
২০২০-২০২১ করবর্ষে তাঁকে হবিগঞ্জ জেলার সর্বোচ্চ আয়কর প্রদানকারী হিসাবে সম্মাননা দেয়ায় তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি অভিনন্দন জানিয়েছেন। এর আগে তিনি ২০০৯-১০ ও ২০১০-১১ করবর্ষেও সর্বোচ্চ করদাতা নির্বাচিত হয়েছিলেন।
প্রকৌশলী মনসুর রশিদ কাজল হবিগঞ্জ তেঘরিয়া আবাসিক এলাকার বাসিন্দা ও তাঁর স্থায়ী ঠিকানা চুনারুঘাট উপজেলার গণশ্যামপুর গ্রামে। তিনি বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজের সঙ্গে জড়িত।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com