বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

চুনারুঘাটে ডাকাতি শেষে ঘুমন্ত অবস্থায় ৮ ডাকাত গ্রেপ্তার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ২০৩ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ ডাকাতি শেষে ক্লান্ত পরিশ্রান্ত হয়ে ঘুমিয়ে পড়া ৮ ডাকাতকে ঘুমন্ত অবস্থায় পুলিশ গ্রেফতার করেছে। ১৭ নভেম্বর ভোর রাতে চুনারঘাট উপজেলার শানখলা ইউনিয়নের চলিতার আব্দা হাওর থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট থেকে ডাকাতির সঞ্জামাদী উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- বি-বাড়িয়া জেলার নাছিরনগর উপজেলার মো. মন্টু মিয়া সজল (২২), উজ্জ্বল মিয়া তোফাজ্জল (১৯), হবিগঞ্জ সদরের মো. জাহাঙ্গীর আলম নয়ন (২০), জাহিদ মিয়া (২২), মোশাহিদ মিয়া (২১), লিটন মিয়া (২১), শায়েস্তাগঞ্জ উপজেলার মারুফ মিয়া (১৮) ও মৌলভীবাজার সদরের সালাউদ্দিন (২৫)।
চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী আশরাফ বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতে ডাকাতি শেষে গ্রেফতারকৃতরা চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নের চলিতারআব্দা হাওরে ঘুমিয়ে পড়ে।
গোপন সংবাদের ১৭ নভেম্বর ভোররাতে পুলিশ ওই হাওড়ে অভিযান চালায়। এ সময় ঘুমন্ত অবস্থায় উল্লেখিত ৮ ডাকাতকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তাদের নিকট থেকে ডাকাতি কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুুধবার তাদেরকে আদালতে হাজির করা হলে বিজ্ঞ বিচারক তাদের কারাগারে প্রেরণের আদেশ প্রদান করেন।
উল্লেখ্য, ডাকাত দলটি দিনের বেলা বিভিন্ন এলাকায় শ্রমিকের কাজ করলেও রাতের আঁধারে ডাকাতি পেশায় নিজেকে নিয়োজিত করে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com