বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

এক কোটি সাত লাখ টাকায় দুই ভবন ॥ গংগানগর স্কুলের দুর্ভোগ দূর করলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ২৪২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার গংগানগর উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত দুইটি ভবনের উদ্বোধন করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। তিনি সোমবার ভবন দু’টির উদ্বোধন শেষে সেখানে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন।
বিদ্যালয় সূত্রে জানা গেছেÑ আগে গংগানগর উচ্চ বিদ্যালয়ে ভবন ছিল না। জরাজীর্ণ একটি টিনের ঘরে পাঠাদান করা হতো। এজন্য শিক্ষার্থী ও শিক্ষকগণের দুর্ভোগের শেষ ছিল না। অবশেষে সংসদ সদস্য অ্যাডাভোকেট মোঃ আবু জাহির এ বিদ্যালয়ে দুইটি ভবন নির্মাণ করে দিয়েছেন। শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ১ কোটি ৭ লাখ টাকা ব্যয়ে দুইটি ভবন নির্মাণ করে। ৯৭ লাখ টাকায় ৪ তলা ভিত্তি বিশিষ্ট একতলা একটি। অপরটি আধাপকা ভবন।
সুধী সমাবেশে এমপি আবু জাহির শিক্ষার্থীদের সুশিক্ষা নিশ্চিতে শিক্ষক ও অভিভাবকদের আন্তরিকভাবে কাজ করার জন্য আহবান জানিয়েছেন। এ সময় উপস্থিত এলাকাবাসী সংসদ সদস্যের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ হেলাল মিয়ার সভাপতিত্বে ও সৈয়দ আশফাক আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ সরদার। এ ছাড়া বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরুল হক প্রমুখ। অনুষ্ঠানে এমপি আবু জাহিরকে বিদ্যালয়ের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com